বলিউডবিনোদন

সাহসী হয়ে উঠলেন ‘অঙ্গুরি ভাবি’, শর্ট ড্রেস পরে তোলপাড় করলেন ভক্তদের মন

এই ছবিতে তিনি একটি কালো রঙের ড্রেস পরে রয়েছেন যাতে তাকে অত্যন্ত গ্ল্যামারাস লাগছে

×
Advertisement

ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী শুভাঙ্গী আত্রে বেশ কয়েক বছর ধরে অত্যন্ত জনপ্রিয় রিয়েলিটি শো ‘ভাভি জি ঘর মে হে’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন। এই ধারাবাহিকে তার মূল চরিত্রের নাম হল অঙ্গুরি ভাবি এবং এই মুহূর্তে সারা ভারতে তিনি এই নামেই বেশি পরিচিত। শুধুমাত্র ছোট পর্দায় নয় সোশ্যাল মিডিয়াতেও তিনি একটি আলাদা পরিচয় তৈরি করেছেন নিজের। নিজের সোশ্যাল মিডিয়া ফলোয়ারদের জন্য মাঝে মধ্যেই তিনি এমন কিছু ছবি পোস্ট করেন যা রীতিমতো ভাইরাল হয়ে যায়।

Advertisement

নিজের শুভাকাঙ্ক্ষীদের জন্য সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই বিভিন্ন পোস্ট করে থাকেন শুভাঙ্গী। বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করে সকলের সঙ্গে কানেক্টেড থাকতে চান তিনি। তার জীবনে কি চলছে না চলছে সবকিছুই তিনি সকলের সাথে শেয়ার করেন। তবে, ধারাবাহিকে তিনি যেমন চরিত্রে অভিনয় করেন আসল জীবনে কিন্তু তার থেকে একেবারে উল্টো। আসল জীবনে কিন্তু তিনি অত্যন্ত বোল্ড এবং মাঝে মধ্যে বিভিন্ন ছবিতে তার রূপের আসল ঝলক দেখা যায়।

Advertisement

মঙ্গলবার নিজে ভক্তদের উদ্দেশ্যে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল এ রকমই একটি ছবি আপলোড করলেন তিনি। এই ছবিতে তিনি পরে রয়েছেন কালো রঙের একটি শর্ট ড্রেস এবং তার সাথেই তার শর্ট স্টাইল লোক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে হয়েছে জনপ্রিয়। এই ছবিতে দেখা যাচ্ছে তিনি হাতের মধ্যে একটি বেস্ট সেলার উপন্যাসের বই ধরে রয়েছেন এবং পর্দা থেকে বাইরের দৃশ্য দেখছেন। এই ছবিতে তাকে অত্যন্ত হট এবং গ্ল্যামারাস লাগছে। চলো দেখে নেওয়া যাক এই ছবির কিছু ঝলক।

Related Articles

Back to top button