ভাইরাল & ভিডিও

বিশাল আকৃতির একটি ছাগলকে আকাশে উড়িয়ে নিয়ে গেল একটি ঈগল, মুহূর্তে ভাইরাল ভিডিও

Advertisement

টেলিভিশনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও এখন মানুষের কাছে বিনোদনের একমাত্র মাধ্যম। আমাদের জীবন সামাজিক মিডিয়া ছাড়া স্থবির হয়ে পড়েছে। আমরা ব্যস্ত দিনের মাঝে একটি মুহুর্ত বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়ায় নির্ভর করি। টেলিভিশনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও এখন মানুষের কাছে বিনোদনের একমাত্র মাধ্যম।

আমাদের জীবন সামাজিক মিডিয়া ছাড়া স্থবির হয়ে পড়েছে। আমরা ব্যস্ত দিনের মাঝে একটি মুহুর্ত বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়ায় নির্ভর করি। বিভিন্ন ছোট বড় সংবাদ একটিমাত্র ক্লিকে আমাদের কাছে পৌঁছে যাচ্ছে। এই সমস্ত কিছু হচ্ছে সোশ্যাল মিডিয়ার দৌলতে।

আবার মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় কিছু হাস্যকর ঘটনা। যেই মজাদার ঘটনা গুলো দেখে নেট দুনিয়ায় আর দর্শকরা হেসে লুটোপুটি খায়। আবার মাঝে মাঝে কিছু ভয়ঙ্কর রহস্যময় ঘটনা ঘটে থাকে যা নিজের চোখে না দেখলে বিশ্বাস করতে পারব না। এ রকমই এক অবিশ্বাস্য ঘটনা ঘটলো সম্প্রতি বাইরে হলেও সেই ভিডিও। আমরা সকলেই জানি ঈগল পাখি সুশান্ত শক্তিশালী হয়ে থাকে। শুধু শক্তি নয় তাদের থেকে তীক্ষ্ণ চোখের দৃষ্টি এবং দ্রুত গতি।এবারে যে ভিডিও বাইরের সেখানে দেখা যাচ্ছে এক সোনালী রঙের ঈগল একটি জ্যান্ত ছাগল কে সময় এবং শেষ পর্যন্ত সেই ছাগলটিকে নিয়ে যেতে না পেরে ঈগলটি পাহাড়ের নীচে ফেলে দিল। সত্যিই এক অদ্ভুত আশ্চর্যজনক ঘটনা ঘটে এটি। পাহাড়ে দাঁড়িয়ে থাকা একটি ছাগলকে শক্তিশালী ঈগল হঠাৎ করেই পায়ে করে ছাগলটিকে ধরে বাতাসে উড়ে যায় যাওয়ার সময় পাথরে অনেকবার ধাক্কা লাগে ছাগলটি তারপর শেষ পর্যন্ত পাহাড়ের নীচে ছাগলটিকে ছুড়ে ফেলে দেয়। অত উপর থেকে নিচে পড়ে ছাগলটির মৃত্যু অনিবার্য।

টুইটার একটি পেজ নেচার ইজ স্কেয়ারি থেকে আপলোড করা হয়েছিল এই ভয়ানক আশ্চর্যজনক ভিডিওটি। সত্যিই কি ভয়ঙ্কর দৃশ্য। সত্যিই একটি পাখির মধ্যে এত বেশি শক্তি থাকতে পারে সেটি দেখে অবাক সকলে। সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি চরম পরিমাণে ভাইরাল হয়।

Related Articles

Back to top button