বলিউডবিনোদন

স্বামীর বাড়ি ছেড়ে বাবা অমিতাভ বচ্চনের বাড়িতে রয়েছে তাঁর মেয়ে, জেনে নিন আসল কারণ

বর্তমানে মুম্বাইতে রয়েছেন শ্বেতা নন্দা

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি জগতের অমিতাভ বচ্চন হলেন একজন ব্র্যান্ড। তিনি এই যুগের ডন, তাঁকে ধরা ছোঁয়া ‘মুশকিল হ্যায় নেহি, না মুমকিন হ্যায়’।

Advertisement

দিনের পর দিন বলিউডে একাধিক উজ্জ্বল তারকা এলেও একটুও ফিকে হয়ে যায়নি বিগ বি এর কারিশমা। বরং উত্তরোত্তর এই বলি নক্ষত্র ক্রমে ক্রমে উজ্জ্বল হয়ে উঠছেন। বলিউডের ‘শেহেনশাহ’ গত পাঁচ দশক ধরে ভারতীয় সিনেমাপ্রেমীদের মন জয় করে আসছেন। তাঁর ফ্যান নয় এমন মানুষ এই ভারত ভূখন্ডে খুব কমই পাওয়া যাবে। তবে অতিসম্প্রতি অমিতাভ বচ্চন খবরের শিরোনামে এসেছেন নিজের মেয়ে শ্বেতা নন্দার জন্য। ঠিক কি হয়েছে? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

বর্তমানে জনপ্রিয় বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন নিজের মেয়ের জন্য। সম্প্রতি শ্বেতা নন্দা সম্বন্ধে এমন এক কথা শোনা গিয়েছে, যা শুনে অবাক গোটা নেটজনতা। জানা গিয়েছে, শ্বেতা নন্দা তার স্বামীর বাড়ি ছেড়ে এখন বাবার বাড়িতে রয়েছে। শ্বেত নন্দা তাঁর স্বামী নিখিল নন্দার বাড়ি ছেড়ে চলে গেছেন। সে দীর্ঘদিন ধরেই বাবার বাড়িতে বসবাস করছে। কিন্তু কেন এমন পদক্ষেপ নিলেন তিনি?

Advertisement

জানা গিয়েছে, নিখিল নন্দার বাড়ি দিল্লিতে। কিন্তু সে এখন মুম্বাইতে চলে এসেছে। আসলে তিনি এখন আর গৃহবধূ নয়। মুম্বাইতে ফ্যাশন ডিজাইনিং শিখছেন তিনি। আর সেই জন্যই দিল্লি ছেড়ে মুম্বাইতে চলে আসতে হয়েছে শ্বেতাকে। আর এই নিয়ে এখন সোশ্যাল মিডিয়াতে তুমুল আলোচনা চলছে।

Related Articles

Back to top button