বলিউডবিনোদন

৪৬ বছর বয়সেও যুবতী, কালো ব্রালেটে টোন্ড বডি দেখালেন অভিনেত্রী আমিশা প্যাটেল

এই ভিডিওতে তাকে সান বাথ নিতে দেখা যাচ্ছে

Advertisement
×

একটা সময় ছিল যখন মানুষ আমিশা প্যাটেলের মুখের সরলতা দেখে সবাই মুগ্ধ হতো। ভক্তরা তার অভিনয় এবং তার সারল্যভরা মুখ দেখতে ছুটে যেতেন কাছের সিনেমা হলে। তিনি স্ক্রিনে আসতেই পড়ত সিটি, হাততালি। তবে তারপর থেকেই হঠাৎ করে সিনেমা জগৎ থেকে দূরে সরে গেলেন আমিশা প্যাটেল। বেশ কয়েক বছর ধরেই বলিউড থেকে দূরে তিনি। খুব কম প্রজেক্টেই দেখা যাচ্ছে ২০০০ এর দশকের জনপ্রিয় এই অভিনেত্রীকে। তবে, ভক্তদের জন্য তিনি সবসময় রয়েছেন তৈরি। তার একেকটি পোস্ট ভক্তদের রক্তচাপ বাড়িয়ে দিতে পারে। ইনস্টাগ্রামেও আমরা এর ঝলক দেখতে পাই প্রতিদিন। আর সেরকমই একটি ভিডিও তিনি পোস্ট করলেন আজ নিজের অফিশিয়াল হ্যান্ডেলে। এই ভিডিওতে তিনি নিজের সাহসিকতা দেখিয়ে সকলকে চমকে দিয়েছে।

Advertisement
Advertisement

আমিশা সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের সাথে সংযুক্ত থাকেন প্রায়শই। তার নতুন প্রজেক্ট এবং লুকের ঝলক প্রায়শই তার ইনস্টাগ্রাম পেজে দেখা যায়। এবার আবারও নিজের লেটেস্ট লুকে ভক্তদের হৃদস্পন্দন বাড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী। তিনি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি দারুন ভিডিও পোস্ট করেছেন, যা সকলের কাছে হয়ে উঠেছে আকর্ষণের কেন্দ্রবিন্দু। এই ভিডিওতে, আমিশা প্যাটেলকে একটি সাহসী শৈলীতে দেখা যাচ্ছে এবং ৪৬ বছর বয়সে তার নিখুঁত টোনড বডি ফ্লন্ট করতে দেখা যাচ্ছে।

Advertisement

এই ভিডিওতে, অভিনেত্রীকে একটি কালো এবং সোনালি রঙের ব্র্যালেট পরতে দেখা গেছে। এই ভিডিওতে তিনি সানবাথ নেওয়ার সময় ক্যামেরায় পোজ দিচ্ছেন। অভিনেত্রী গোলাপি রঙের গ্লসি মেকআপের সাথে তার লুক সম্পূর্ণ করেছিলেন এবং তার কানে ছিল সোনার কানের দুল। এই লুকে আমিশাকে বেশ হট লাগছে। তাই সব জায়গাতেই আমিশার এই লুক নিয়ে চর্চা শুরু হয়েছে।

Advertisement
Advertisement

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই ‘গদর ২’ নিয়ে আলোচনায় রয়েছেন আমিশা। এই ছবিতে তাকে আবারও সানি দেওলের সঙ্গে মুখ্য ভূমিকায় দেখা যাবে। তার এই ছবিটি নিয়ে ভক্তরা বেশ উচ্ছ্বসিত।

Advertisement

Related Articles

Back to top button