×
বলিউডবিনোদন

রেগে গিয়ে সকলের সামনেই গোবিন্দাকে চড় কষিয়েছিলেন অমরেশ পুরী, এই কারণে

সারা সোশ্যাল মিডিয়া জুড়ে বর্তমানে এই খবরটি নিয়ে চর্চা চলছে

Advertisement

আজকের দিনে অমরেশ পুরি কে চেনেন না এরকম মানুষের সংখ্যা কম। একটা সময় পর্যন্ত ভারতের সবথেকে জনপ্রিয় নেগেটিভ চরিত্রে অভিনেতা হিসেবে তার নাম ছিল সবার মুখে মুখে। নব্বইয়ের দশকে প্রায় প্রত্যেকটি সিনেমায় আমরা নেগেটিভ চরিত্র হিসেবে তাকে দেখতে পেয়েছি। তার বলিউডের সফর ছিল দারুণ। এই মুহূর্তে অমরেশ পুরি আমাদের মধ্যে নেই কিন্তু তবুও তার সিনেমা হোলি এখনো পর্যন্ত বলিউডে অত্যন্ত জনপ্রিয় হয়ে রয়েছে। কিন্তু, কিছুদিন আগে তার এমন একটি ঘটনা সামনে এসেছে যা সকলকে একেবারে চমকে দিয়েছে এবং এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে এই নিয়ে কথা চলছে।

Advertisement

জানা গিয়েছে, বলিউডের নামি অভিনেতা গোবিন্দাকে একেবারে সকলের সামনে কষিয়ে চড় মেরেছিলেন অভিনেতা অমরেশ পুরী। এই নিয়েই এই মুহূর্তে চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। কি এমন হয়েছিল তাদের দুজনের মধ্যে যে গোবিন্দা কে থাপ্পর মারতে হলো? এই নিয়েই আজকে আপনাকে জানাবো আর্টিকেলে।

আপনারা সকলেই জানেন গোবিন্দা একজন জনপ্রিয় বলিউড অভিনেতা। তার নাচ এবং অভিনয়ের জন্য তিনি নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় অভিনেতা দের মধ্যে একজন ছিলেন। ভারতের সবথেকে জনপ্রিয় কয়েকজন অভিনেতার মধ্যে গোবিন্দা একজন। গোবিন্দা কে নিয়ে এই মুহূর্তে একটা বিশাল বড় খবর সামনে এসেছে। এই খবরে গোবিন্দর সঙ্গে যুক্ত রয়েছেন বলিউডের আরও এক জনপ্রিয় অভিনেতা অমরেশ পুরী। জানা গিয়েছে সকলের সামনে রেগে গিয়ে অমরেশপুরি সরাসরি চড় মেরেছিলেন গোবিন্দা কে। কিন্তু কেন তার প্রতি এতটা রেগে গিয়েছিলেন আমরেশ পুরি? চলুন জেনে নেওয়া যাক।

Advertisement

সকলেই আজকের দিনে অমরেশ পুরিকে চেনেন এবং তাকে বেশ সম্মান করেন। কিন্তু একটা সময়ে গোবিন্দর সঙ্গে তার একটি সিনেমা করার কথা চলছিল। সেই সময় তার সঙ্গে গোবিন্দার একটি সিনে অভিনয় করার কথা ছিল। কিন্তু কল টাইম সকাল ৯ টা হলেও গোবিন্দা পৌঁছেছিলেন সন্ধ্যা ৬ টায় এবং সেখানে গিয়ে তিনি অমরেশ পুরীর সঙ্গে খারাপ ভাবে কথা বলেন। তারপরেই একেবারে রেগে অগ্নিশর্মা হয়ে গিয়ে গোবিন্দা কে সকলের সামনে কষিয়ে চড় মেরে দেন অমরেশ পুরী।

Related Articles

Back to top button