ভাইরাল & ভিডিও

স্বপ্না চৌধুরীর শরীরের সৌন্দর্য্য দেখে চমকে গেলেন সব দর্শক, ব্যাচেলর ছেলেরাও প্রাণ হারাবে এই নাচ দেখে

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

×
Advertisement

হরিয়ানভি নৃত্য শিল্পের জগতে এমন অনেকজন শিল্পী রয়েছেন যারা এই শিল্পকে একেবারে ইন্টারন্যাশনাল স্তরে নিয়ে চলে গিয়েছে। এদের মধ্যেই একজন শিল্পী হলেন স্বপ্না চৌধুরী যিনি তার নাচের কারণে সোশ্যাল মিডিয়াতে এবং সারা বিশ্বে বেশ জনপ্রিয়। তার কারণেই মূলত হরিয়ানভি শিল্প এতটা জনপ্রিয়তা পেয়েছে। তার একটা বিশাল ভক্ত সমাগম রয়েছে এবং সবাই তার নাচ দেখতে খুব পছন্দ করেন। শুধুমাত্র হরিয়ানভি ইন্ডাস্ট্রি তে নয় সর্বত্র তার একটা জনপ্রিয়তা রয়েছে। তার গানগুলি google এবং youtube সার্চের মাধ্যমে অনেকবার দেখা হয় এবং লক্ষ্য এবং কোটি ভিউ পৌঁছায় তার গানে। তিনি তার ভক্তদের সাথে সংযুক্ত থাকেন ইনস্টাগ্রাম এবং ফেসবুকের মাধ্যমে।

Advertisements
Advertisement

প্রতি তার একটি নতুন ভিডিও ইউটিউবে জনপ্রিয় হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে দুর্দান্ত নাচ করতে। নিজের নাচের স্টাইল দিয়ে এই ভিডিওতে সকলকে পাগল করে তুলেছেন স্বপ্না চৌধুরী। অনেকেই বলছেন আপনি যদি এই ভিডিও না দেখে থাকেন তাহলে আপনি কিছুই দেখেননি। এই ভিডিওতে স্বপ্না চৌধুরীকে একেবারে আটোসাটো পোশাকে কিছু বলতে শোনা যাচ্ছে। তার পরিপ্রেক্ষিতে ভক্তরাও প্রতিক্রিয়া দিচ্ছেন। ভিডিওটি ইউটিউবে দারুন ভাইরাল হয়ে উঠেছে।

Advertisements

অন্ধকার রাতে কমলা ছুটে স্বপ্না চৌধুরীকে দুর্দান্ত নাচ করতে দেখা যাচ্ছে এই ভিডিওতে। বৃদ্ধ থেকে শুরু করে তরুণরাও শিষ দিয়ে তাকে সম্বোধন করছেন। স্বপ্না চৌধুরীর এই নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ার জগতে ব্যাপক জনপ্রিয় হয়েছে। এই নাচের ভিডিওটিতে এই নৃত্যশিল্পী এমন নাচ করেছেন যে সেখানে উপস্থিত সকলেই চমকে গেছেন। আপনিও যদি এই ভিডিওটি দেখেন তাহলে আপনিও চমকে যাবেন বলা যায়। এই ভিডিওতে দেখা যাচ্ছে স্বপ্নার নাচের পর তার উপরে রীতিমতো নোটের বৃষ্টি করে দিয়েছেন সেখানে উপস্থিত ভক্তরা। এই ভিডিও দেখে আপনিও নাচ করতে বাধ্য হবেন। ভিডিওতে দেখা যাচ্ছে এখানে তার সাথে এক বৃদ্ধ কাকাও নাচ করছেন। আপনি যদি সত্যিই স্বপ্নার নাচের পৃষ্ঠপোষক হন, তাহলে এই ভিডিওটি আপনাকে দেখতেই হবে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button