বলিউডবিনোদন

Ranbir-Alia: আরআরআর-এর প্রচারে রণবীরের প্রসঙ্গ উঠতেই লজ্জা পেলেন আলিয়া, ভাইরাল ভিডিও

Advertisement

রণবীর কাপুর ও আলিয়া ভাট বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত জুটি। গত একবছর ধরে তাদের বিয়ে নিয়ে জল্পনা চলছে দর্শকমহলে এবং সমগ্র মিডিয়াতে। চলতি বছরের মাঝে শোনা গিয়েছিল এই ডিসেম্বরেই কিংবা ২০২২-এর শুরুতে গাঁটছড়া বাঁধতে পারেন আলিয়া-রণবীর। কিন্তু করোনা পরিস্থিতির জন্য তাদের বিয়ে পিছিয়ে গিয়েছে অনেকটাই। এখন শোনা যাচ্ছে ২০২২-এর শেষে সব ঠিকঠাক থাকলে সাত পাকে বাঁধা পড়তে পারেন বলিউডের এই চর্চিত জুটি।

Advertisement

বর্তমানে আলিয়া ভাট তার অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ও আসন্ন ছবি ‘আরআরআর’এর প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারের জন্য এখন রণবীর কাপুর ও আলিয়া ভাটকে প্রায়ই একসাথে সব জায়গায় দেখা যাচ্ছে। পাপারাজিৎদের ক্যামেরাতেও ধরা দিচ্ছেন একইসাথে। তবে সম্প্রতি পরিচালক এসএস রাজামৌলীর পরিচালিত ‘আরআরআর’-এর প্রচারের জন্য ‘কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। এদিন এই শোতে তার সাথে উপস্থিত ছিলেন, এনটিআর, রাম চরণ, রাজামৌলীরাও। এদিন কৃষ্ণা মঞ্চে রণবীর কাপুরের প্রসঙ্গ তুলতেই লজ্জায় লাল হলেন আলিয়া ভাট।

Advertisement

সম্প্রতি সনি’র অফিশিয়াল পেজ থেকে কপিল শর্মা শোয়ের আসন্ন একটি এপিসোডের প্রমো শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে, জুনিয়র এনটিআরের নাম নিয়ে রীতিমতো মজা করছেন কপিল। কপিল শর্মা জুনিয়র এনটিআরকে বলেছেন, তিনি এয়ারপোর্টে গেলে আরটি পিসিআর টেস্ট রিপোর্ট দেখাত হয় নাকি, এনটিআর বললেই কাজ হয়ে যায়? এই কথা শোনার পর সকলেই রীতিমতো হেসে ওঠেন।

এরপরেই নতুন কনের সাজে মঞ্চে প্রবেশ করেন কৃষ্ণা। মঞ্চে প্রবেশ করেই তিনি আলিয়া ভাটের কাছে যান এবং বলেন, তিনি তার অভিনীত ‘কাপুর অ্যান্ড সনস’ ছবিটি খুব পছন্দ করেন। এর পর মুহূর্তেই জিজ্ঞাসা করে বসেন, এর সিক্যুয়াল কবে দেখতে পাবে সকলে? কৃষ্ণার সাথে তাল মিলিয়ে কপিল শর্মা বলে বলেছেন, কোন সিক্যুয়াল? আর তার উত্তরে কৃষ্ণা বলে, “আরে কাপুর অ্যান্ড বহুস”। আর এই ইঙ্গিত বুঝতে পেরেই রীতিমতো লজ্জা পেয়ে হেসে ফেলেন অভিনেত্রী। সম্প্রতি সেই ভিডিওটিই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। উল্লেখ্য, এনটিআর পরিচালিত ‘আরআরআর’ নতুন বছরের শুরুতে, ২০২২-এর ৭-ই জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

Advertisement

Related Articles

Back to top button