বিনোদন

ভিজে অবস্থায় কামুক কায়দায় নাচলেন অক্ষরা সিং, ভিডিও দেখে পাগল হচ্ছেন ফ্যানরা

ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে এক জনপ্রিয় মুখ হলেন অক্ষরা সিং

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন অনিল সম্রাট। তিনি প্রচুর মিউজিক ভিডিও এবং সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি তথা গোটা ভারতের দর্শকদের কাছে তার জনপ্রিয়তা ব্যাপক। অনেকেই অপেক্ষা করেন কবে তাদের প্রিয় তারকা নতুন মিউজিক ভিডিও নিয়ে আসতে চলেছে। আজকের এই প্রতিবেদনে ভোজপুরি তারকা অনিল সম্রাটের এমনই এক মিউজিক ভিডিও সম্বন্ধে আপনাদের জানাবো যা ইউটিউব দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে অনিল সম্রাটের সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন ভোজপুরি জনপ্রিয় অভিনেত্রী অক্ষরা সিং। ভিডিওতে এই তারকা জুটির রগরগে কেমিস্ট্রি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। তাদের এমন রসায়ন দেখে লজ্জায় পড়েছেন অনেকেই। ভাইরাল ভিডিওটির নাম ‘খোলা ইয় রাজাজি ব্লাউজ কে‘। এই ভিডিওটি দেখলে আপনারও রাতের ঘুম হারাম হবে।

Advertisement
Advertisement

আপনাদের জানিয়ে রাখি এই ভোজপুরি মিউজিক ভিডিওটি ‘প্রতিজ্ঞা ২‘ সিনেমার। এই গানটি করেছেন ইন্দু সোনালী। আর এই গানের লিরিক্স লিখেছেন বিনয় বিহারী। এই গানটি সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। এই ভিডিওটি ইতিমধ্যেই ৫৫ লাখ মানুষ দেখেছেন। এছাড়া এতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন নেটিজেনরা। আপনি যদি ভোজপুরি ভিডিও ভালোবাসেন তাহলে এই গানটিও আপনার ব্যাপক পছন্দ হবে।

Recent Posts