হট সিনে ভরপুর বাংলার এই ওয়েব সিরিজ, দেখুন ঘরের দরজা বন্ধ করে

FWF Bengali নামক একটি ইউটিউব চ্যানেলে রিলিজ করেছে এই বাংলা ওয়েব সিরিজ

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। আবার মাঝে মাঝে ওয়েব সিরিজ রিলিজ করে ইউটিউবেও। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই ঠান্ডায় ঘাম দিতে পারে আপনার।

Advertisement
Advertisement

সম্প্রতি FWF Bengali নামক একটি ইউটিউব চ্যানেলে রিলিজ করেছে একটি বাংলা ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজের নাম ‘অপরাধ‘। আর আজকের এই প্রতিবেদনে যেই পর্ব সম্বন্ধে বলা হচ্ছে তার নাম ‘খেলোয়াড়‘। এতে প্রধান চরিত্রে রয়েছেন সুইটি সিনহা ও রাহুল মেনন। ওয়েব সিরিজের গল্প শুরু হয়েছে যে এক মহিলার স্বামী অসুস্থ এবং সে তার সৎ ছেলের সাথে থাকে। স্বাভাবিকভাবেই স্বামীর অসুস্থতার কারণে ওই মহিলা অনেকদিন শারীরিক চাহিদা মেটাতে পারেননি। এরপর ওই মহিলার দেখা হয় তার সৎ ছেলের এক বন্ধুর সাথে। এরপর তারা একে অপরের খুব কাছে চলে আসে এবং তারপর কি হয়েছে তা জানতে অবশ্যই এই ওয়েব সিরিজটির সম্পূর্ণ বিনামূল্যে ইউটিউবে দেখে নিন।