বিনোদন

Bhojpuri: বদ্ধ ঘরে অক্ষরা সিংয়ের সঙ্গে রোমান্স করলেন পবন সিং, দেখুন রোমান্সে ভরপুর ভিডিও

আমরা আপনাদের বলি, ভোজপুরি সিনেমা ইন্ডাস্ট্রির দ্বিতীয় সুপারহিট জুটি হলো পবন সিং এবং অক্ষরা সিং।

Advertisement

Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরে সাহসিকতার চরম সীমানা বারবার উত্তীর্ণ করেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে মোনালিসা, আম্রপালি, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের হাত ধরে উত্থান ঘটেছে এই ফিল্ম ইন্ডাস্ট্রির। আমরা আপনাদের বলি, বলিউডের পরে যদি কোন ফিল্ম ইন্ডাস্ট্রি বিগত কয়েক বছরে সর্বাধিকবার সংবাদ শিরোনামে জায়গা পেয়ে থাকে, তবে সেই তালিকার সবার প্রথমে রয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির নাম।

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত বেশ কয়েক বছর ধরে একছত্র অধিপত্য বিস্তার করেছেন আম্রপালি দুবে এবং নিরহুয়া। তাদের এই জুটিকে বিশেষভাবে পছন্দ করেছেন নেটিজেনরাও। তবে বিগত বেশ কয়েক বছরে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে আম্রপালির চির প্রতিদ্বন্দ্বী হিসেবে উঠে এসেছেন অভিনেত্রী অক্ষরা সিং। অভিনেতা পবন সিং-এর সাথে একাধিক গানে বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন তিনি। মূলত তিনি তার সাহসী পারফরমেন্সের মাধ্যমে নেটিজেনদের মনে জায়গা করে নিয়েছেন।

Advertisement

আমরা আপনাদের বলি, ভোজপুরি সিনেমা ইন্ডাস্ট্রির দ্বিতীয় সুপারহিট জুটি হলো পবন সিং এবং অক্ষরা সিং। এই নিবন্ধে যদি অক্ষরা সিং সম্পর্কে বলি, তবে তিনি তার হটনেসের কারণে ইতিমধ্যে বহুবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন। তাছাড়া তার মোহনীয় রূপে মুগ্ধ হয়নি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না।

Advertisement

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে অক্ষরা সিং এবং পবন সিংয়ের একটি রোমান্টিক ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। যেখানে ভোজপুরির এই তারকা জুটিকে বদ্ধ ঘরের মধ্যে উষ্ণ রোমান্স করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, নিজের শাড়ি খুলে পবন সিংকে উত্তপ্ত করার জোরদার চেষ্টা করছেন অক্ষরা সিং। ‘পিয়াই দা না হো কুইয়া কে পানি’ গানে অক্ষরা সিংয়ের সঙ্গে পবন সিংয়ের রোমান্টিক গানের ভিডিও দেখতে হলে অবশ্যই আপনাকে ঘরের দরজা বন্ধ করতে হবে। দেখুন ভিডিও-

Recent Posts