টেক বার্তা

অনেক কম খরচে দুর্দান্ত প্ল্যান নিয়ে আসল Airtel, পাবেন আনলিমিটেড ভয়েস কম সহ ডেটা



গত বছরের গোড়ার দিকে তিন টেলিকম অপারেটরই ৪০ শতাংশ করে দাম বাড়িয়েছিল। যা সেই তিন সংস্থা এয়ারটেল, ভোডাফোন ও জিও গ্রাহকদের কাছে মোটেই বিশেষ সুখবর ছিল না। যদিও জিও এর গ্রাহকদের তুলনামূলক ভাবে কম খরচ হয়। তবে এসব কিছুর পর নতুন বছরেই এয়ারটেল নিয়ে এল গ্রাহকদের জন্য নতুন খবর। এবার থেকে এয়ারটেল প্রিপেইড গ্রাহকেরা পাবেন ২ লাখ টাকার জীবন বিমার সুযোগ।

এদিন রবিবার এয়ারটেল এই নতুন প্ল্যানের কথা ঘোষণা করেছে। এই প্ল্যানের দাম ১৭৯ টাকা যাতে করে গ্রাহকেরা পাবেন আনলিমিটেড কল করার সুযোগ যেকোনো নেটওয়ার্কে। ২ জিবি ডেটা ব্যবহারের সুযোগ ও ৩০০ এসএমএস। প্ল্যানটির মেয়াদকাল ২৮ দিন। এর সঙ্গে ভারতী AXA লাইফ ইন্সিওরেন্স দেবে ২ লাখ টাকার জীবন বিমার সুবিধা।

আরও পড়ুন : গ্রাহকদের জন্য নতুন প্ল্যান নিয়ে এল এয়ারটেল, যা মিলবে অনেক কম খরচেই

এয়ারটেল টেলিকম অপারেটর সংস্থা জানিয়েছে, যেসব মানুষ সদ্য মোবাইল ফোন ব্যবহারতাদের জন্যই এই প্ল্যান আনা হয়েছে। এই প্ল্যান যেসব গ্রাহক রিচার্জ করবেন তাদের সঙ্গে সঙ্গে বিমার সুযোগ দেওয়া হবে। এই বিমার সুযোগ পাবেন ১৮ বছর থেকে ৫৪ বছরের ব্যক্তিরা।

যেসব গ্রাহক সাধারন মানের স্মার্ট ফোন ব্যবহার করেন তারা এই প্ল্যান পছন্দ করবেন বলে মনে করছে এয়ারটেল টেলিকম সংস্থা। তবে এই বিমার জন্য কোনো আলাদা কাগজপত্র লাগবে না।এয়াটেলের তরফ থেকে জানানো হয়েছে, বিমা হয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে গ্রাহককে ডিজিটাল সার্টিফিকেট পাঠিয়ে দেওয়া হবে।

Related Articles

Back to top button