টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

বিয়ের পর ত্বরিতার জন্মদিনে দারুণ সারপ্রাইজ দিলেন সৌরভ, জন্মদিনে কি কি উপহার পেলেন অভিনেত্রী

×
Advertisement

গত জানুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েন টলিপাড়ার মিষ্টি মেয়ে ত্বরিতা। নতুন বছরের শুরুতেই এই অভিনেত্রী গাঁটছাড়া বাঁধেন তরুণ কুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সাথে। ত্বরিতা আর সৌরভের প্রথম কর্মসূত্রে আলাপ এরপরই বন্ধুত্ব, প্রেম এবং বিয়ে। তিন বছরের প্রেমকে ১৫ জানুয়ারি বেশ জাঁকজমক করেই সাত পাকে বাঁধা পড়েন এই টেলি তারকা দম্পতি। এই দিন দক্ষিণ কলকাতার উত্তীর্ণতে বসেছিল রাজকীয় বিয়ের আসর। পরিবার-বন্ধুদের পাশাপাশি বিয়েতে উপস্থিত হয়েছিলেন টলিউডের বহু কলাকুশলীরা।

Advertisement

বিয়ের পর গতকাল ছিল ত্বরিতার প্রথম জন্মদিন । তাই এই দিন বিশেষভাবে স্ত্রীর জন্মদিন উদযাপন করলেন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। এই বিশেষ দিনে স্বামী সৌরভ বন্দ্যোপাধ্যায় ও ঘনিষ্ঠ মানুষের নিয়ে বিশেষ দিনটা জন্মদিন করলেন তিনি। আর সেই সব মিষ্টি মুহূর্ত শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

Advertisement

এই বিশেষ দিনে স্ত্রীকে সারপ্রাইজ দিতে শোবার ঘরটিও নিজের হাতে সাজিয়ে তুলেছিলেন সৌরভ। প্রথম বিছানায় গোলাপফুলের পাপড়ি দিয়ে লাভ চিহ্ন এঁকে, মাঝে রাখা হয়েছিল ত্বরিতার ছবি দিয়ে তৈরি একটি কুশান। আর গোটা ঘর সাজানো হয়েছিল হলুদ, বাদামী, সাদা রঙের বেলুন দিয়ে। আর ঘরের সিলিং এবং দেওয়ালে টাঙানো Happy Birthday লেখা বেলুন। জন্মদিনে গোটা বাড়িটাই প্রায় একই থিমে সাজানো হয়েছিল।

এই দিন স্ত্রীকে বিশেষ উপহার হিসেবে
হীরের দুটি কানের দুল আর হলুদ রঙের গোলাপ উপহার করেছেন। এছাড়া জন্মদিনের জন্য হাজির ছিল বিশেষ বাদামী-কালো থিমের কেক। জন্মদিনে স্বামী সৌরভ ও কড়িখেলার অন্যান বন্ধুদের সঙ্গে পানীয়র গ্লাস হাতে নিতে সেলিব্রেট করতেও দেখা গেল অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়কে।

পরে ‘মিমি’ ছবির ‘রোমিও রোমিও’ গানে ডান্স ফ্লোর কাঁপালেন অভিনেত্রী।  আর এই সব ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করার পর অনুরাগীরা ভালোবাসা আর শুভেচ্ছা জানিয়েছিলেন।

Related Articles

Back to top button