বলিউডবিনোদন

Sara Ali Khan: হাই থাই স্লিট স্কার্ট সঙ্গে কালো ব্রা-টপ! নেটদুনিয়ায় হট ফটোশুটে অভিনেত্রী সারা আলি খান, দেখুন ছবি

বলিউডের অন্যতম ফ্যাশান আইকন সারা আলি খান। সইফ আলি খান ও অমৃতা সিং এর কন্যা। পতৌদি বাড়ির বড় মেয়ে। এই স্টারকিড অভিনয়ের আগে ‘হ্যালো’ ম্যাগাজিনের জন্য মা অমৃতার সঙ্গে ফোটোশ্যুট করেন। এরপর মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। মডেলিং এর সাথে সাথে বলিউডে ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে সারা আলি খান অভিষেক করেন। এরপর ‘সিম্বা’, ‘লাভ আজ কাল’,’কুলি নং ওয়ান’ সিনেমা দিয়ে অভিষেক করেন অভিনেত্রী। এই অভিনেত্রী নিজের ফ্যাশনে এখন থেকে মাত করে রেখেছেন বলিউড তাই তো অনেকে ফ্যাশানিস্তাও বলে থাকেন।

পতৌদি বাড়ির বড় মেয়ের রুপে মুগ্ধ গোটা সাইবারবাসী। অভিনয়ের পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতে বেশ ভালোই সক্রিয়। নানান হাসি মজার হট ফটোসেশান শেয়ার করে থাকেন। সারা খুব কম সময়ে নিজের অভিনয় আর রুপ দিয়ে সকলের মন জয় করে নিয়েছিলেন। আরো একবার সকলের চোখ ধাঁধিয়ে দিলেন সুন্দরী সইফ তনয়া।

অভিনেত্রীর এই রুপ দেখে চোখ ফেরানোই দায়! সম্প্রতি বেশ সাহসী মেজাজে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ধরা দিলেন। নতুন ফোটোশ্যুট শেয়ার করেছেন অভিনেত্রী। এই ছবিতে দেখা যাচ্ছে সারার পরণে হাই থাই স্লিট স্কার্ট। সঙ্গে ব্রা-টপ। খোলা চুল ও মিনিমাল মেকআপ আর হাতের তর্জনীতে রয়েছে সুন্দর একটি আংটি। নিজের এই লাস্যময়ী অবতার সাদা-কালো মনোক্রোম ফোটোশ্যুট শেয়ার করলেন সারা।

শুধু কি ছবি শেয়ার করলেন। ছবির নীচে দু কলি শায়েরি জুড়ে দিলেন। লিখলেন ” কাশ কভি ইউ হো না হাসরতে না জুনুন হো, তেরা খেয়াল হো অউর তু হো দিল মে বাস সুকুন হো”। ছবি শেয়ার হতে ২৪ ঘণ্টা পেরোয়নি এর মধ্যে এই ছবিতে ১৬ লাখের বেশি মানুষ ভালোবাসা জানিয়েছেন। লাস্যময়ী অভিনেত্রীর এই পোজ ভাইরাল এখন নেট-দুনিয়ায়।

আপাতত সইফ-কন্যার হাতে প্রচুর প্রজেক্ট। করোনা আবহ কিছুটা শিথিল হতেই ফের কাজে লেগে পড়েছেন সারা সদ্য শেষ করেছেন অক্ষয় কুমার, ধনুষ এর সঙ্গে পরিচালক আনন্দ এল রাইয়ের নতুন ছবি ‘অতরঙ্গি’ সিনেমার শ্যুটিং । শোনা যাচ্ছে, আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবি ‘নখরেওয়ালি’-তেও সারা অভিনয় করবে৷। এই সিনেমাতে সারার বিপরীতে ভিকি কৌশলের ভাই সানি কৌশল অভিনয় করবেন। এই সিনেমা এক সমকামী পুরুষের গল্পই বলবে। যেখানে এক পুরুষের ধীরে ধীরে নারী হয়ে ওঠার গল্প বোনা হয়েছে।

Related Articles

Back to top button