টলিউডবলিউডবিনোদন

বাবার পা ধরে আট মাসের কৃশিবের প্রথম হাঁটা! ভাইরাল ভিডিও



কৃশিব! এই নামটা আজকের সকলের পরিচিত নাম।ইনি যে জনপ্রিয় তারকা পূজা ব্যনার্জী আর কুনাল বর্মার একমাত্র ছেলে। বয়স মাত্র আট। তবু এই একরত্তি হয়ে উঠেছে সকলের নয়নের মনি। প্রথম বার সোশ‍্যাল মিডিয়ায় দেখা দিতেই কৃশিবের ফ্যান ফলোয়ার সংখ্যা যে হাজার পেরিয়েছে তা বলার অপেক্ষা রাখেন। বঙ্গ তনয়া পূজা ব‍্যানার্জি ছেলে একেবারে তাঁর মতোই হয়েছে। অনেকটা রসোগোল্লার মতো। কৃশিব মিষ্টি হলেও মাত্র ৮ মাস বয়সে দুষ্টুমি করতেও বেশ ভালো করে শিখে গিয়েছে।

আট মাসের খুদের দুষ্টুমিতে নাজেহাল কুনাল আর পূজা। কৃশিবকে যদি ভালো ছেলের মতো খেতে হয় তাহলে বাবাকে করতে হবে ড্যান্স। নাহলে ছেলে খাবেনা খাবার। আবার মা রান্না করতে গেলেই নিজেই চাকি বেলুন নিয়ে শেফ হয়ে যায়। ছেলের এই কান্ড কারখানা কুনাল আর পূজা দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করে থাকেন। এদের দুজনের পেজ খুললেই মেলে ছেলের নানান দুষ্টুমির প্রতিচ্ছবি। তবে একটা কথা মানতেই হবে এই তারকা জুটি যতই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত থাকুক ছেলেকে সময় দিতে এক্কেবারে ভোলেননা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

ছোট্ট কৃশিবের বড় হয়ে ওঠার ছোট ছোট মুহূর্তগুলো ক‍্যামেরাবন্দি করে সকল অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন পূজা আর কুনাল। সম্প্রতি এমনি একটি ভিডিও শেয়ার করেছেন পূজা৷ এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, আট মাসে হাঁটি হাঁটি পা করে এগোচ্ছে। বাবার পা ধরে এক এক পা করে এগিয়ে যাচ্ছে। হাসি মুখেই হাঁটছে। আর এই সুন্দর মুহূর্ত ফ্রেমবন্দী করতে ভোলেননি। ক্যপাশানে লেখেন,’পেহলা পেহলা কদম’। প্রথম হাঁটার ভিডিও শেয়ার হতেই অনুগামীরা এই ছোট একরত্তিকে ভালোবাসা জানিয়েছেন। হাজার হাজার লাইক দেয় প্রিয় অনুগামীরা। নিমেষে ভাইরাল হয় এই সুন্দর ভিডিয়োটি।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

উল্লেখ্য, মা হওয়ার পর হইচই এর ‘পাপ’ এর অন্তিম পর্বের দ্বিতীয় সিজনের শুটিং জন‍্য বেশ কিছু দিন কলকাতায় এসেছিলেন। সঙ্গী ছিল কৃশিব আর কুনাল। ওয়েব সিরিজে শ্যুটিং এ ব্যস্ত থাকলেও স্ত্রীর পাশে ছিল কুনাল। কাজের শেষে গোটা পরিবারের সাথে সময় কাটিয়েছেন। এখন ফের মুম্বাইতে এই জুটি ফিরে গিয়েছে। সম্প্রতি ছেলের জন্মের পর কুনালের প্রথম জন্মদিন ছিল। এই দিন ছেলেকে নিয়ে কেক কাটলেন অভিনেতা। কুনালের জন্মদিনের নানান মুহূর্ত পূজা শেয়ার করেছিলেন।

Related Articles

Back to top button