অফবিটবলিউডবিনোদন

জন্মদিনে পুরুষাঙ্গ আকারের কেট কাটলেন অভিনেত্রী নিয়া শর্মা, বিতর্কের ঝড় নেট দুনিয়ায়

বলিউড এবং বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ ওপিঠ হয়ে উঠছে ক্রমাগত। সম্প্রতি তেমনই এক উদাহরণ সোশ্যাল মিডিয়ায় খাড়া করলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী নিয়া শর্মা। ‘নাগিন’ খ্যাত এই অভিনেত্রী নিজের ত্রিশ তম জন্মদিনে করে বসলেন এমন এক কান্ড যা দেখে রীতিমতো হতবাক নেটদুনিয়া। তার জন্মদিনের কেকের উপর অবিকল পুরুষাঙ্গের আদলে একটি ডিজাইন তৈরি করা হয়। এই কেক কাটা নিয়েই শুরু হয় বিতর্ক। অভিনেত্রীর দায়িত্বজ্ঞানহীন কর্মকান্ড দেখে ক্ষিপ্ত নেটিজেনরা।

আরো পড়ুন :  'ভগবান' সোনু সুদের হাত ছুঁতে রাখি পড়ালেন অসহায় এক মহিলা, ভিডিও পোস্ট হতেই ভাইরাল

লাস্যময়ী অভিনেত্রী নিয়া শর্মা সদ্য ৩০ এ পা রাখলেন। ব্যাস তাতেই বাড়ল উন্মাদনার পারদ। একের পর এক কেক নিয়ে হাজির বন্ধুরা। প্রতিটা কেক কাটার সময় নিয়া বিভিন্ন রকমের ড্রেস পড়েছিলেন। কিন্তু যেই শেষের কেক কাটবেন, অমনি বেড়িয়ে এলো সেই কাল কেউটে। একতা কাপুরের নাগিন সেই কাল কেউটের কাছে হেরেই গেছেন। একেবারে ছুড়ি দিয়ে ফালাফালা করে দিলেন সেই কাল কেউটেকে। ওমা আপনারা কি ভাবছেন সত্যি সাপ এসেছিলো? আরে মশাই ওটাই ছিল সেই পুরুষাঙ্গ কেক। গোল কেকের মাঝখান ফুঁড়ে বেড়িয়ে এসেছে ওই চকলেট পুরুষাঙ্গ।

আরো পড়ুন :  Arunita-Pawandeep: ইন্ডিয়ান আইডলের পর লন্ডনের কর্নসাটে আরুণিতা-পবনদীপের গান গাইলেন! শো হল হাউসফুল

কেক টাকা থেকে শুরু করে কেকের সঙ্গে পোজ দিয়ে ছবি, সবটাই নেট দুনিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী। পাশাপাশি চরম ট্রোলের শিকার হন অভিনেত্রী। তাতে কুছ পরোয়া নেহি। দিব্যি আনন্দে মাতলেন অভিনেত্রী। বন্ধুদের সঙ্গে পোজও দিলেন। চলুন দেখে নিন সেই নাগ-নাগিনের চরম ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90) on

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90) on

সেলেব হয়ে এমন পোস্ট! সেলেব হয়েছে বলে যা ইচ্ছা করবে! অশ্লীল ভিডিও পোস্ট করতে রুচিতে কি বাধেনা সেলেবদের? এমনই নানান মন্তব্যের শিকার হন অভিনেত্রী নিয়া শর্মা। কিন্তু ওই চকলেট পুরুষাঙ্গ অভিনেত্রী ছুড়ি দিয়ে সাইজ করে পিস পিস করে কেটেই ছেড়েছেন।

আরো পড়ুন :  নববর্ষে কল্পতরু উৎসব, কাশীপুর উদ্যানবাটী থেকে দক্ষিণেশ্বরে দেখা মিলল ভক্তের ঢল

Related Articles

Back to top button