বলিউডবিনোদনভিডিও

বাপি লাহিড়ীর গানের সঙ্গে মোনালিসার নাচের ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়, দেখুন

Advertisement

ইদানিং খবরের শিরোনামে থাকার জন্য সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছেন অভিনেতা-অভিনেত্রীরা। করোনা পরিস্থিতিতে সবার হাতেই এই মুহূর্তে কাজের সংখ্যা খুব কম। ফলে দর্শকদের চোখের আড়ালে চলে যাচ্ছেন তাঁরা। তাই এই মুহূর্তে প্রায় প্রত্যেকেই ভরসা করেছেন ইন্সটাগ্রামের উপর। ইন্সটাগ্রামে তাঁরা পোস্ট করছেন নিত্যনতুন ফটো ও ভিডিও। ভোজপুরি অভিনেত্রী মোনালিসাও তার ব্যতিক্রম নন। সম্প্রতি মোনালিসা ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে প্রখ্যাত মিউজিক ডিরেক্টর বাপি লাহিড়ীর ‘দিল মে হো তুম’ গানটির সাথে নাচছেন। মোনালিসা এই ভিডিওটির ক্যাপশন দিয়েছেন যে ,দুর্গাপূজা আসছে,হৃদয়ে,চোখে সমস্ত জায়গায় শুধুমাত্রই ফেস্টিভ্ সিজন। ভিডিওটিতে মোনালিসার পরনে রয়েছে স্লিভলেস ব্লাউজ ও শিফন শাড়ি। তবে ভিডিওটি ভাইরাল হবার ফলে ট্রোলড হয়েছেন মোনালিসা। নেটিজেনরা তাঁর নাচের ভঙ্গিমা নিয়ে কটাক্ষ করেছেন। এছাড়া এই ভিডিওটির বিষয় ও ক্যাপশন তাঁদের রুচিসম্মত মনে হয়নি।

অভিনেত্রী মোনালিসার প্রকৃত নাম অন্তরা বিশ্বাস। তাঁর জন্ম কোলকাতায়। আশুতোষ কলেজ থেকে সংস্কৃত নিয়ে স্নাতক হবার পর কিছু ওড়িয়া মিউজিক ভিডিওয় কাজ করেন মোনালিসা। কোলকাতায় কিছু টেলিসিরিয়ালে কাজ করলেও হালে পানি না পেয়ে মোনালিসা চলে যান মুম্বই। সেখানেই তিনি তাঁর অন্তরা নাম বদল করে মোনালিসা নামে ভোজপুরি ফিল্মে অভিনয় করা শুরু করেন। মোনালিসার অভিনয় প্রশংসিত হয়। পরপর অনেকগুলি ভোজপুরি ফিল্মে কাজ করার পর মোনালিসার কাছে কালারস টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর অফার আসে। ‘বিগ বস’-এর ওই সিজনে প্রথম সেলিব্রিটিরা ছাড়াও সাধারণ মানুষরাও অংশ নিয়েছিলেন। অন্যান্য সেলিব্রিটিদের মত নিজেকে খোলসের মধ্যে গুটিয়ে না রেখে মোনালিসা সাধারণ প্রতিযোগীদের সাথে মিশতে শুরু করেন। ফলে তাঁর জনপ্রিয়তা বাড়ে। এই শো জিততে না পারলেও শো থেকে বেরোনোর পর তাঁর কাছে ভালো কাজের অফার আসতে থাকে।

বাংলা ওটিটি প্লাটফর্ম হইচই-এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-এর মাধ্যমে আবার টলিউডে পা রাখেন মোনালিসা। এই সিরিজে তাঁর অভিনীত চরিত্রটির নাম ছিল ঝুমাবৌদি। এই সিরিজে মোনালিসার অভিনয় দর্শকদের কাছে প্রশংসনীয় হয়েছে। এরপর মুম্বইতে স্টার প্লাস চ্যানেলে ‘নজর’ নামে একটি সিরিয়ালে কাজ শুরু করেন তিনি। অতিপ্রাকৃত ঘটনা নিয়ে তৈরি এই সিরিয়ালটি যথেষ্ট জনপ্রিয় হয়েছে। এই মুহূর্তে এই সিরিয়ালটির ‘সিজন 2’ শুরু হয়েছে। ‘নজর – সিজন 2’-এও কাজ করছেন মোনালিসা। সম্প্রতি ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিং রাজপুতকে বিয়ে করেন মোনালিসা।

Tags

Related Articles

Back to top button