বন্ধুর বরের সাথে রোম্যান্সে মাতলেন ঝুমা বৌদি, মুহূর্তে ভিডিও ভাইরাল

Advertisement

Advertisement

ওরে বাবা এ কি কান্ড! নিজের প্রিয় বন্ধুর বরের সাথে রোম্যান্স করছেন সকলের প্রিয় ঝুমা বৌদি। হ্যাঁ পূজা আর মোনালিসা দুজনে খুব ভালো বন্ধু সকলের জানা। আর তাঁর বরের সাথে জালেবি গানে ড্যান্স করছেন। না সত্যি সত্যি এরা রোম্যান্স করছেন না। আজ প্রিয় বন্ধুর বর ওরফে কুনাল বর্মার জন্মদিন। এছাড়া কুনাল মোনালিসার ও খুব ভালো বন্ধু। মোনালিসা ও তাঁর স্বামী বিক্রান্ত আর পূজা কুনাল সময় পেলেই চলে যায় হ্যাঙ্গ আউট করতে।আর এবারে নিজের বন্ধুর সাথে দুষ্টু মিষ্টি নাচ করেই জন্মদিনের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী।

Advertisement

এখনকার ট্রেন্ডিং গান হল জালেবি বাই। আর এই ট্রেন্ড্রে গা ভাসালেন মোনালিসা। অভিনেত্রী একা নন তাঁর সঙ্গে ছিল আকাঙ্কা খান্না। দুজনেই নীল পোশাক পড়ে তুমুল নাচলেন আর তাঁদের মাঝে ছিল কুনাল। আর ক্যপশানে লিখলেন, ‘শুভ জন্মদিন কুনাল’। এই ভিডিও শেয়ার করে পূজা লিখলেন, “এই রিলের পিছনে ছিলাম আমি’। অনেক অনুগামী ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই নাচের ভিডিও। এছাড়াও মোনালিসা কুনালের জন্মদিনের নানান মুহূর্ত নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করলেন।

Advertisement

গত বছর সদ্য বাবা মা হয়েছেন পূজা আর কুনাল। তাই এবারের জন্মদিনটা বেশ স্পেশাল কুনালের কাছে। রাত ১২টায় ছেলে আর স্ত্রী আর কাছের বন্ধুদের সাথে নিয়ে হৈ-হুল্লোড় করে ৩৪ তম জন্মদিনে মেতে উঠলেন কুনাল। কুনাল বর্মার কোলে বসে ছোট্ট কৃশিব। একরত্তির সাথে নিজ্র জন্মদিনের দুটি সুস্বাদু কেক কাটলেন। কৃশিব বাবার জন্য আনা কেকগুলি দেখে বেশ উত্তেজিত ছিলেন এবং কৃশিবের প্রশস্ত হাসি দিয়ে সকলের হৃদয় জয় করেছিলেন। ভিডিওতে, কুনাল কেক কাটার আগে ঠাকুর প্রণাম ও করলেন। পাশে দাঁড়িয়ে আছেন স্ত্রী পূজা। আর পাশ থেকে বিক্রান্ত, মোনালিসা, আকাঙ্কা উইশ করছেন বার্থডে বয়কে। এই ভিডিও নিজেই শেয়ার করলেন অভিনেত্রী। নিমেষে ভাইরাল হয় এই জন্মদিনের ভিডিও।

Advertisement

উল্লেখ্য, পূজা হিন্দি ধারাবাহিক ‘তুঝ সে প্রিত লাগায় সাজনা’ নিজের কেরিয়ার শুরু করেন পূজা। ধারাবাহিকে অভিনয়ের সময় কোস্টার কুনাল বর্মার সাথে ডেট করেন। এরপর দুজন এনগেজমেন্ট করে লিভ ইনে থাকা শুরু করেন। এর মাঝে দুজনে চুটিয়ে অভিনয় করছিলেন। গত বছর লকডাউনের জন্য এই জুটির বিয়ে স্থগিত হয়ে গেলেও রেজিস্ট্রি ম্যারেজ সারেন অভিনেত্রী। এরপরই গত বছর দুজনের কোল আলো করে আসেন ছোট্ট কৃশিব। কৃশিবকে নিয়ে এখন এই দুই তারকার দিন রাত্রি কেটে যাচ্ছে।

Recent Posts