বোল্ড ফটোশুটে প্রশংসা কুড়োলেন অভিনেত্রী পায়েল

Advertisement

Advertisement

গত ২৫ ফেব্রুয়ারী জে পি নাড্ডার সভায় গেরুয়া শিবিরে নাম লিখিয়েছিলেন ৩৭ এর টলি ডিভা পায়েল। যোগ দানের কিছুদিনের মধ্যেই বিধানসভা নির্বাচনে লড়াইয়ের জন্য টিকিট পেয়ে যান সুন্দরী অভিনেত্রী। নির্বাচনের সময় প্রতিদিন কাটফাঁটা গরমে প্রচারে বেরিয়েছেন। পৌঁছে গিয়েছেন সাধারণ মানুষের দরজায় দরজায়। কিন্তু নির্বাচনী ফলাফলে দেখা যায় বিরোধী দলের কাছে পুরোপুরি হেরে যান পায়েক। ফলাফলের পর কিছুদিন নিজেকে একেবারে অন্তরালেই রেখেছিলেন পায়েল। কেবল সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, হেরে গেলেও তিনি ভবিষ্যতে রাজনীতির পথেই হাঁটবেন তিনি। 

Advertisement

নির্বাচনের সময় অভিনেত্রী নিজের বোল্ড লুক ছেড়ে বাড়ির মেয়ের সাজে ধরা দিয়েছিলেন। পায়েলের সাজ পোশাক ছিল একেবারেই সাদামাটা। সুতির জামা পরে নির্বাচনের প্রচারে দেখা দিয়েছিলেন। মসাদা সালোয়ার কামিজ কিংবা হালকা রঙের কুর্তা, এই ধরনের পোশাকেই পায়েলকে দেখা গিয়েছে। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সেই সব সাজ শেয়ার করেছিলেন অভিনেত্রী। তবে নির্বাচন শেষ প্রায় দুমাস। তাই এবারে নিজের আগের লাস্যময়ী রুপে ধরা দিলেন রূপসী পায়েল।

Advertisement

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজের নতুন ফটোশ্যুটের একটি ছোট্ট ঝলক শেয়ার করেন পায়েল। সেখানে দেখা গেল পায়েলের মুখে নানা রঙের আলোর রসনাই। কখনও বেগুনি, কখনও সবুজ, কখনও ধূসর রঙে দেখা গেল পায়েলকে। রঙের সঙ্গে মিল রেখে পরিবর্তন হল তাঁর পোশাকের রঙও। সাথে সাজের ও পরিবর্তন হল। বোল্ড লুকেই ধরা দিলেন অভিনেত্রী। ক্যপশানে লিখেছেন, এই ভিডিও তাঁর নতুন ফটোশ্যুটের ঝলক। আর লিখেছেন, জীবনের রঙকে উপভোগ করার কথা। অনেক দিন পর অভিনেত্রীর এই বোল্ড ফটোশুট দেখে প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

Advertisement

এখন অভিনেত্রী নিজের অভিনয় আর শ্যুটিং এর কাজকে বেশি প্রাধান্য দিয়েছেন। দার্জিলিং-এ নতুন ছবি ‘জতুগৃহ’-র শ্যুটিং- এ ব্যস্ত থাকছেন পায়েল। সপ্তাশ্ব বসুর পরিচালনায় এই ছবিতে পায়েল ছাড়াও রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও বনি সেনগুপ্ত। এই ছবিতে প্রথম বনির সাথে পায়েল জুটি হিসেবে কাজ করবেন। তবে এই সিনেমা কবে মুক্তি পাবে তা এখনো জানা যায়নি।

Recent Posts