‘আগলে রাখছি সারাক্ষন’, স্বামীর জন্মদিনে মনের কথা বললেন দোলন রায়

Advertisement

Advertisement

করোনা পরিস্থিতিতে এখন বেশির ভাগ কলাকুশলী বাড়িতে থাকছেন। আর বাড়িতেই নিজের পরিবারের সাথে সময় কাটাচ্ছেন। তেমনই এই লকডাউনে আরো বেশি করে সময় কাটাচ্ছেন বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে আর দোলন দে। সময় কাটানোর পাশাপাশি সব সময় স্বামীকে চোখে চোখে রেখেছেন অভিনেত্রী দোলন রায়।

Advertisement

বেশ ভালোরকম বয়সের ফারাক রয়েছে এই জুটির। বয়সের ফারাক থাকলেও তাদের ভালোবাসার কমতি ছিলনা কোনোদিন। একটানা ২২ বছর তারা লিভ ইন সম্পর্কে ছিলেন। গত বছর তারা আইন মতে বিয়ে করেন। হাইল্যান্ড পার্কের পাশে এক হোটেলে হয়েছিল তাঁদের রেজিস্ট্রি। বিয়ের আগে এমনকি বিয়ের পর ও শিল্পী হিসেবে দীপঙ্কর দের থেকে অভিনয় নিয়ে অনেক কিছু শিখেছেন। শৈল্পিক হিসেবে দীপঙ্করের প্রতি রয়েছে দোলন রায়ের অগাধ শ্রদ্ধা৷ তিনি আরো জানান,স্বামীর থেকে তিনি শিখেছেন অভিনয়ের পাঠ, শিখেছেন নিয়মানুবর্তীতা।

Advertisement

সম্প্রতি ৭৭ এ পা দিলেন বর্ষীয়ান অভিনেতা। জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা দীপঙ্কর দে  যেমন দাপটের সাথে অভিনয় করছেন তেমনি মন দিয়ে নতুন সংসার করছেন। অভিনেতা যতই হোক বাঙালি তাই খাদ্যরসিক ও তিনি। বয়স বাড়লেও বাঙালি পদের রান্না খেতে বরাবর ভালোবাসেন। আর স্বামীর জন্মদিনে কি ব্যবস্থা করলেন দোলন রায় তা জানতে উৎসুক অনেকেই।

Advertisement

দোলন রায় এক সংবাদমাধ্যমে জানিয়েছেন এই করোনা পরিস্থিতিতে বড় করে উদযাপন করা হয়নি অভিনেতার জন্মদিন। দীপঙ্কর যেহেতু খেতে খুব পছন্দ করেন তাই অভিনেতার পছন্দের সব রান্না নিজের হাতে রান্না করেছিলেন অভিনেত্রী।অভিনেত্রী জানিয়েছেন দীপঙ্কর দে তাঁর হাতের যেমন আলু সেদ্ধ ভাত পছন্দ করেন তেমনি মাংস ভাত পছন্দ করেন। সবই খেতে ভালোবাসেন। তাই স্বামীর জন্মদিনে প্রতিবার তিনি নিজের হাতেই রান্না করেন। এবারেও রেঁধে বেড়ে খাওয়ালেন অভিনেত্রী।

স্ত্রী হিসেবে দোলন রায় মনে করেন শিল্পী হিসেবে এখনো অভিনেতা দীপঙ্কর দের সঠিক মূল্যায়ন হয়নি। তাই তিনি আশা রেখেছেন আরও ভালো ভালো কাজ করবেন দীপঙ্কর দে। কাজ কম করুক কিন্তু ভালো কাজের গুনগত মান বজায় থাকে। তার মাধ্যমে তিনি দর্শকের মনে থাকুক এই চান স্ত্রী হিসেবে দোলন। পাশাপাশি স্বামীর জন্মদিনে তাঁর দীর্ঘায়ু কামনা করলেন দোলন রায়৷ সম্প্রতি দীপঙ্কর দে শাসক দলে নাম লিখিয়েছেন। ভোটে না দাঁড়ালেও দিদির লড়াইতে পাশে সর্বদা থাকবেন এ কথা স্পষ্ট জানিয়েছেন অভিনেতা।দীপঙ্কর দের ৭৭ তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Recent Posts