কাঁধ থেকে খসে পড়ল পোশাক, oops moment এর শিকার মাধুরী দীক্ষিত, ভিডিও ভাইরাল

'ধক ধক গার্ল' মাধুরী দীক্ষিতের জনপ্রিয়তার কথা নতুন করে বলার কিছু নেই

Advertisement

Advertisement

ভারতীয়দের বলিউডের প্রতি ভালোবাসা অন্য কিছুর সাথে তুলনা করা যাবে না। লাখ লাখ মানুষ নিজেদের প্রিয় তারকাদের জন্য সবকিছু করতে পারেন। আর বলি তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবনে সবকিছুতেই খেয়াল থাকে নেটিজেনদের। বলিউড জগতের তারকারা এখন যেন প্রতিমুহূর্তে ক্যামেরার ফ্রেমেই বন্দী থাকেন। ঘর থেকে বের হলেই পাপারাজ্জিদের সম্মুখীন হয় তাঁরা। অনেকেই অতিরিক্ত এই ভালোবাশায় বিব্রত হয়ে ওঠেন। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন। তবে এরমধ্যেই কিছু কিছু সময় পোশাক বিভ্রাটের কারণে লাইভ অন ক্যামেরা চলে আসে তারকাদের উপস মোমেন্ট।

Advertisement

বলিউডে ‘ধক ধক গার্ল’ মাধুরী দীক্ষিতের জনপ্রিয়তার কথা নতুন করে বলার কিছু নেই। কোটি কোটি মানুষ এই বলি অভিনেত্রীর ফ্যান। একাধিক পুরনো হিন্দি সিনেমাতে হিট পারফরম্যান্স দিয়ে অনেকের মন জয় করেছেন তিনি। এছাড়া এই জনপ্রিয় অভিনেত্রীর সৌন্দর্যের ফ্যান লাখ লাখ মানুষ। নিজের কর্মজীবনে অনেক অভিনেতার সাথে স্ক্রীন ভাগ করে নিয়েছিলেন মাধুরী দীক্ষিত। অভিনয় দক্ষতার জন্য সকলেই প্রশংসা করেন তার। এই অভিনেত্রী অনেক সিনেমায় কাজ করেছেন। বর্তমানে সিনেমায় কাজ না করলেও ট্যালেন্ট শোয়ের বিচারক হিসেবে কাজ করছেন তিনি।

Advertisement

সম্প্রতি এক ইভেন্টে গিয়েছিলেন এই অভিনেত্রী। আর সেখানেই উপস মোমেন্ট এর শিকার হন তিনি। তিনি একটি কালো রঙের ডিপ নেক ড্রেস পরেছিলেন যাতে তাকে খুব হট এবং সাহসী দেখাচ্ছিল। কিন্তু সেই পোশাকের মধ্যে একটি স্ট্র্যাপও ছিল যা তার কাঁধ থেকে বারবার নিচে পড়ে যাচ্ছিল। মাধুরী দীক্ষিত বারবার ঠিক করার চেষ্টা করছিল অনক্যামেরা। এমন পরিস্থিতিতে উপস মোমেন্টের শিকার হন তিনি।

Advertisement

Recent Posts