শাহরুখকে দেখার জন্য একটা সময় মন্নতের বাইরে অপেক্ষা করতেন এই তারকা

Advertisement

Advertisement

শাহরুখ ‘কিং খান’ নামেই বেশি পরিচিত ‘বি টাউনে’। তাঁর হাত ধরেই অনেক অভিনেত্রী বলিউডে পাকাপাকি জায়গা করেছেন। অনুপ্রাণিত হয়েছেন আরও অনেকে। যারা কিং খানের স্ট্রাগল নিজের চোখে দেখেছেন বা জেনেছেন তাঁরা জানেন শাহরুখের অবদান সম্পর্কে। সেরকমই একজন অভিনেতা যিনি কিনা উঠে এসেছেন হরিয়ানার গুড়গাঁও থেকে। ‘ফিল্ম এন্ড টেলিভিশন ইনস্টিটিউট অফ ইন্ডিয়া’ থেকে পড়াশুনা শেষ করে ‘লাভ সেক্স অউর ধোঁকা’ (২০১০) দিয়ে তিনি তাঁর চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন। এরপর অভিনয় করেন ‘কাই পো চে!’ মুভিতে। বলিউডে একাধিক মুভি করলেও ‘স্ত্রী’ তে বড় সাফল্য পান। লিড রোলে অভিনয় করেন। তিনি আর কেউ নন – রাজকুমার রাও।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাত্‍কারে রাজকুমার জানিয়েছেন যে তিনি শাহরুখের কত বড় ভক্ত। গুরুগ্রামে যখন রাজকুমার থাকতেন তখন থেকেই শাহরুখের মিমিক্রি করতেন রাজকুমার। মুম্বাই আসার পর এই রাজকুমার নাকি শাহরুখ খানের জন্য এতটাই পাগল ছিলেন যে বান্দ্রায় ওঁর বাড়ি মন্নতের বাইরে ঘণ্টা পর ঘণ্টা অপেক্ষা করতেন তাঁকে এক ঝলক দেখার জন্য।

Advertisement

রাজকুমারের সাক্ষাৎকার থেকে এও জানা যায় যে সেরা চার্মিং মানুষদের মধ্যে শাহরুখ অন্যতম। কেউ শাহরুখের সঙ্গে দেখা করতে এলে তিনি আতিথেয়তার কোন ত্রুটি রাখেন না। বর্তমানে রাজকুমার দুটি মুভিতে অভিনয় করেছেন সেগুলি হল ‘লুডো’ আর ‘ছলাং’। এই দুইই মুক্তির অপেক্ষায়। এই দুই মুভির প্রচারের জন্য তিনি সাক্ষাৎকারে শাহরুখ প্রসঙ্গে মন্তব্য করেছিলেন ও স্মৃতি উস্কে জানান যে শাহরুখ তাঁকে অনুপ্রাণিত করেছেন।

Advertisement

Recent Posts