বিনোদন

লজ্জার সব সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী আভা পল, ভুলেও পরিবারের সামনে দেখবেন না

অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী আভা পল

×
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। বেশকিছু অভিনেত্রী এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দৌলতে গোটা দুনিয়ার কাছে পরিচয় পেয়েছেন।

Advertisement

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়ায় ব্যাপক জনপ্রিয়তা আছে অভিনেত্রী আভা পলের। তিনি কোনো রাখঢাক ছাড়াই যৌনদৃশ্যে অভিনয় করে রাতের ঘুম কেড়ে নিয়েছেন লাখ লাখ নেট নাগরিকদের। তাঁর শরীরী ভাঁজের ফাঁদে পা পিছলেছেন অনেকেই। তার লাস্যময়ী ভঙ্গিতে বোল্ড অভিনয় মন অস্থির করে তোলে। আভা পল অনেক সিরিজে তার সাহসিকতা দেখিয়েছেন এবং এমন দৃশ্যগুলি চিত্রায়িত করেছেন যা আপনি আপনার বাচ্চাদের সাথে দেখতে পারবেন না। কারণ সেগুলি শিশুদের উপর ভুল প্রভাব ফেলতে পারে। আজ আমরা আপনাকে আভা পলের এমনই কিছু ধারাবাহিকের কথা বলতে যাচ্ছি, যেগুলো যদি আপনি একা বন্ধ ঘরে দেখতে পারবেন।

ওয়েব সিরিজের লাস্যময়ী অভিনেত্রীদের তালিকায় একদম শীর্ষে জায়গা করে নেন আভা পল। কিছুদিন আগে আভার ললিতা পিজি হাউস নামক একটি ওয়েব সিরিজ রিলিজ হয় যাতে প্রায়ই প্রত্যেক দৃশ্যই কামউত্তেজক। লোলিতা একজন অবিবাহিত নারী। লোলিতা অর্থ উপার্জনের জন্য পিজি শুরু করে। কিন্তু এই ধরনের ব্যবসা করা একজন অবিবাহিত মহিলার জন্য সহজ কাজ নয়। ললিতার চরিত্রে অভিনয় করা আভা পল চরিত্রটিকে ব্যাপকভাবে ফুটিয়ে তোলেন।

Advertisement

এছাড়া আভা পল কামসূত্র 3D সিনেমাতে অভিনয় করেছিলেন। ২০১২ সালে এটি রিলিজ হয়। ছবিটি পরিচালনা করেছেন রূপেশ পল। যারা সাহসী এবং কামুক বিষয়বস্তু দেখেন তাদের জন্য এই সিনেমা একদম পারফেক্ট। এতে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে অভিনয় করেছেন আভা পল। ভুল করেও এই সিনেমা পরিবারের সাথে দেখবেন না।

Related Articles

Back to top button