বিনোদন

Bhojpuri Video: আম্রপালির শাড়ি খুলে জোর করে রোমান্স করলেন নিরহুয়া, ঘরের দরজা বন্ধ করে দেখুন এই ভিডিও

ভিডিও-র শুরুতে দেখা যায় ঘরের ভেতর থেকে বাইরে যাওয়ার চেষ্টা করছেন আম্রপালি। তবে নিরহুয়া তার সাথে জোর করে রোমান্স করার চেষ্টা করছেন।

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রি মানেই নিরহুয়া-আম্রপালির সুপার হিট জুটি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত বেশ কয়েক বছর ধরে একছত্র অধিপত্য বিস্তার করেছেন আম্রপালি দুবে এবং নিরহুয়া। তাদের এই জুটিকে বিশেষভাবে পছন্দ করেছেন নেটিজেনরাও। সিনেমায় তো বটেই, তবে সিনেমার বাইরেও একাধিক অ্যালবাম গানে একে অন্যের বিপরীতে অভিনয় করেছেন আম্রপালি এবং নিরহুয়া। বিশেষ করে তাদের রোমান্টিক দৃশ্য গুলো বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

এক কথায়, তাদের রোমান্টিক দৃশ্য গুলো দেখার জন্য একরকম মুখিয়ে থাকেন নেটিজেনরা। আপনারা জানলে অবাক হবেন, আম্রপালি এবং নিরহুয়া জুটিকে বেশিরভাগ দৃশ্যে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। জানলে অবাক হবেন, আম্রপালি দুবে গান নিরহুয়ার সঙ্গে ৩০টিরও বেশি ছবিতে কাজ করেছেন। এছাড়া শতাধিক অ্যালবাম ভিডিওতে কাজ করেছেন এই জুটি। ফলে সহজেই অনুমান করতে পারছেন, সোশ্যাল মিডিয়ায় কতটা জনপ্রিয় এই জুটি।

Advertisement

সম্প্রতি আম্রপালি এবং নিরহুয়ার কয়েক মিনিটের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাদের স্বামী-স্ত্রীর চরিত্রে রোমান্স করতে দেখা গেছে। ‘খোলে দে কেভাদিয়া ভাইল ভোর…’ গানে বন্ধ ঘরে তাদের রোমান্স বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। ভিডিও-র শুরুতে দেখা যায় ঘরের ভেতর থেকে বাইরে যাওয়ার চেষ্টা করছেন আম্রপালি। তবে নিরহুয়া তার সাথে জোর করে রোমান্স করার চেষ্টা করছেন। এর পরের ঘটনা দেখলে হলে অবশ্যই নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি দেখে নিন সাহসী ভিডিওটি।

Advertisement

Recent Posts