ভাইরাল & ভিডিও

খোলা আকাশের নীচে দুর্দান্ত জিমনাস্টিক প্রদর্শন করলেন এক যুবতী, সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে তাদের বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে। এখন অধিকাংশ মানুষই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান এই সোশ্যাল মিডিয়ায়। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া যেকোনো মানুষের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্য একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্মও বটে। এখন প্রায় সকলেই নিজেদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনতে চান।

প্রতিদিন প্রতিমুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে চান এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া মানে কোন একটি নির্দিষ্ট প্ল্যাটফর্ম নয়, এক্ষেত্রে মানুষের সামনে খোলা রয়েছে অনেকগুলো রাস্তা। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টুইটার ইত্যাদির মত একাধিক প্ল্যাটফর্ম রয়েছে মানুষের সামনে, যার মাধ্যমে তারা বিভিন্নভাবে নিজেদের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হয়।

সাম্প্রতিক যুগে এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই তরুণ প্রজন্মের অনেকেই নিজেদের প্রতিভাকে পৌঁছে দিতে পেরেছেন বহু মানুষের কাছে। নেটদুনিয়ার মাধ্যমে তাদের পরিচিতি এসেছে অনেকের মধ্যে। সম্প্রতি তেমনি এক তরুণ যুবতী মেয়ের বানানো রিল ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। রিল ভিডিওর মাধ্যমে জিমনাস্টিক দেখিয়ে রীতিমতো প্রশংসিত হয়েছেন নেটনাগরিকদের একাংশের কাছে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে পারুল আরোরা নামের ফিট অ্যান্ড স্টাউট এক যুবতী খোলা আকাশের নীচে সকলের সামনে নির্দিষ্ট পদ্ধতিতে একবারের চেষ্টায় দুবার ভল্ট দিয়ে সোজা দাঁড়ালেন। তার ভল্ট দেওয়ার ধরন দেখেই স্পষ্ট তিনি যথেষ্ট পারদর্শী এবং দক্ষ এই সমস্ত বিষয়ে। যথেষ্ট অনুশীলন না থাকলে এত নিখুত ভাবে ভল্ট দেওয়া যায় না, তা মানছেন সকলেই।

ভল্ট দেওয়ার সময় পারুলের একটা বিশেষত্ব আছে। যেকোনো ধরনের পোশাকে সে সাবলীল থাকে। শাড়ি হোক কিংবা স্কার্ট সবধরনের পোশাকেই তিনি সাবলীল। সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ২ লাখ ৪৬ হাজার পার করে গিয়েছে। সম্প্রতি তার শেয়ার করা যেকোন ভিডিওই তার অনুরাগীদের মধ্যে ভাইরাল হতে বিশেষ সময় লাগে না।

Related Articles

Back to top button