ভাইরাল & ভিডিও

ভিডিও কলের সময় এক মহিলা তার স্বামীকে চুমু খাওয়ার চেষ্টা, ফাঁস হল ভাইরাল ভিডিও

Advertisement
×

টেলিভিশনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও এখন মানুষের কাছে বিনোদনের একমাত্র মাধ্যম। আমাদের জীবন সামাজিক মিডিয়া ছাড়া স্থবির হয়ে পড়েছে। আমরা ব্যস্ত দিনের মাঝে একটি মুহুর্ত বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়ায় নির্ভর করি। টেলিভিশনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও এখন মানুষের কাছে বিনোদনের একমাত্র মাধ্যম।

Advertisement
Advertisement

আমাদের জীবন সামাজিক মিডিয়া ছাড়া স্থবির হয়ে পড়েছে। আমরা ব্যস্ত দিনের মাঝে একটি মুহুর্ত বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়ায় নির্ভর করি। বিভিন্ন ছোট বড় সংবাদ একটিমাত্র ক্লিকে আমাদের কাছে পৌঁছে যাচ্ছে। এই সমস্ত কিছু হচ্ছে সোশ্যাল মিডিয়ার দৌলতে।

Advertisement

আবার মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় কিছু হাস্যকর ঘটনা। যেই মজাদার ঘটনা গুলো দেখে নেট দুনিয়ায় আর দর্শকরা হেসে লুটোপুটি খায়। সম্প্রতি ভাইরাল হলো এমন একটি ভিডিও। সম্প্রতিএকটি ফোন অ্যাপ জুম কল সভায় একজন মহিলা তার স্বামীকে চুমু খাওয়ার চেষ্টা করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা তার টাইমলাইনে ভিডিওটি টুইট করেছেন ক্যাপশনে লিখেছেন “জুম কলসো ফানি।” সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটির বিষয়ে মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রাও প্রতিক্রিয়া জানিয়েছেন। ভিডিওতে, একজন ব্যক্তি জুম কল সভার সময় বিভিন্ন বিষয়ে আলোচনা করতে ব্যস্ত ছিলেন। এর মধ্যেই তার স্ত্রী ঘরে এসে তাকে চুমু খেতে শুরু করেনখেয়াল করেনি তিনি যে ভিডিও কল সভায় আছে । কিন্তু লোকটি ধাক্কা মেরে সরিয়ে দেয় তাকে এবং তার ল্যাপটপের দিকে তাকিয়ে ইঙ্গিত দেয় যে সে একটি মিটিং এ আছেন।এটি বুঝতে পেরে লজ্জায় সরে যায় তার স্ত্রী।আনন্দ মাহিন্দ্রা ভিডিওটি উপভোগ করেছেন এবং মন্তব্য করেছিলেন, “হাহা। আমি সেই মহিলাকে এই বছরের সেরা বউ হিসাবে মনোনীত করতে চাই “।

Advertisement
Advertisement

ভিডিওটি দুই লক্ষেরও বেশি ভিউ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মন্তব্য বিভাগে, নেটিজেনরা তাদের মতামত ভাগ করেছেন। তুমূল ভাইরাল হয় তাদের এই ভিডও। নেটিজেনদের কাছে বেশ মজাদার ভিডিও ছিল এটি।

Advertisement

Related Articles

Back to top button