ভাইরাল & ভিডিও

Viral video: মহিলার পিঠের উপরে বসে আছে একটা আস্ত কিং কোবরা, ভাইরাল ভিডিও

এই ভিডিওতে কিং কোবরাকে আমরা একজন মহিলার পিঠের উপরে বসে রয়েছে

×
Advertisement

প্রাণীদের প্রতি মানুষের যত বেশি ভালবাসা, তার থেকেও ভয় ততই বেশি। সাপ যেই প্রজাতিরই হোক না কেন, মানুষ সাপকে ভয় পায়। শত শত প্রজাতির সাপ থাকলেও সবার কিন্তু বিষ নেই। তবুও, বিষ থাক বা না থাক, সাপের ব্যাপারে সবাই একটু সতর্ক থাকার কথাই চিন্তা করে। কিং কোবরা নিয়ে কথা বললে কার্যত প্রাণ গলায় চলে আসে। যদি কোন বড় কিং কোবরা যাওয়ার পথে চলে আসে, তাহলে হয়তো একজন শক্তিশালী মানুষই তার সামনে দাঁড়াতে পারে এবং তার কবল থেকে বেঁচে ফিরতে পারে। কোবরাকে বিশ্বের সবচেয়ে বিষাক্ত সাপগুলির মধ্যে একটি হিসাবে গণনা করা হয়। সাপটি খুবই আক্রমণাত্মকও বটে। কিং কোবরার ছোবলে মৃত্যুর সংখ্যাও বেশি হওয়ার কারণে এর নামটি খুব ভয়ঙ্কর শোনায়। তবে এই সাপ যেমন শান্ত তেমনি কিন্তু খুবই আক্রমণাত্মক।

Advertisements
Advertisement

সাপকে কে ভয় পায় না! দূর থেকে দেখলেও কেমন যেনো প্রাণ কেঁপে ওঠে। কিন্তু কখনো কি ভেবে দেখেছেন যে এই সাপ এসে আপনার পিঠে বসলে কি হবে? শুনলেই গায়ে কাঁটা দিয়ে উঠেছে? তাহলে, একটু ভেবে দেখুন যাদের সাথে এমনটি ঘটেছে তাদের কি হয়েছে! হ্যাঁ বন্ধুরা, আমরা একটি ভিডিও নিয়ে কথা বলছি, যেখানে কিং কোবরা আসলে একজন ঘুমন্ত মহিলার পিঠে বসেছিল। আপনাকে জানিয়ে রাখি, যে ভারতীয় বন বাহিনীর একজন অফিসার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়ায় ওই মহিলা ও কিং কোবরার ভিডিও হাজার হাজার বার দেখা হয়েছে। এই কিং কোবরার ভিডিওটি দেখলে আপনি স্তম্ভিত হয়ে যাবেন।

Advertisements

সাপ হল বিশ্বের সবচেয়ে বিপজ্জনক একটি প্রাণী যা চোখের পলকে যে কাউকে আক্রমণ করতে পারে। বলে রাখি যে, সমস্ত প্রজাতির সাপের মধ্যে কিং কোবরা হল সবচেয়ে বিষাক্ত সাপ। একজন মানুষকে একবার কামড়ালে তার পক্ষে বেঁচে থাকা একেবারেই অসম্ভব। কথিত আছে যে, যারা শিবের প্রতি আগ্রহী তাদের কিং কোবরা সাপও ক্ষতি করতে পারে না। তাই এই ভিডিওতে যে মহিলার ব্যাপারে কথা বলা হচ্ছে, তিনিও সম্ভবত শিবের ভক্ত। চলুন দেখে নেওয়া যাক ভিডিওটি।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button