×
ব্যবসা-বানিজ্য ও অর্থনীতিভাইরাল & ভিডিও

Viral: বাড়ির ছাদে সবুজ শাড়ি পরে বাদশার গানে অসম্ভব সুন্দর নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

ভিডিওতে ইতিমধ্যেই ৯২ হাজারের কাছাকাছি মানুষ লাইক দিয়েছেন

Advertisement

লকডাউনের বাজারে গৃহবন্দী অবস্থায় প্রত্যেক মানুষের কাছে এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। আসলে যতই প্রযুক্তির উন্নতি ঘটছে ততই ব্যবহার কমছে রেডিও, টিভি এবং সংবাদপত্রের। আজকাল ইন্টারনেট পরিষেবার দৌলতে মোবাইল ফোনে এক ক্লিক করলেই সোশ্যাল মিডিয়ার বিস্তীর্ণ বিনোদন দুনিয়া উপভোগ করা যায়। গোটা বিশ্বজুড়ে জনপ্রিয় ইনস্টাগ্রাম, ফেসবুক, টুইটার ইত্যাদি সোশ্যাল মিডিয়া অ্যাপ। কমবেশি প্রত্যেক মানুষের কোনো না কোনো সোশ্যাল মিডিয়া সাইটে অ্যাকাউন্ট রয়েছে।

Advertisement

আজকালকার দিনে নতুন ট্রেন্ড রিল ভিডিও বানানো। এর সূত্রপাত টিকটক থেকে হলেও বর্তমানে ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়া সাইট ফেসবুক এবং ইনস্টাগ্রামেও এই ফিচার চলে এসেছে। এতে কোনো একটি গানের ভিত্তিতে ৩০ সেকেন্ড বা ১ মিনিটের ভিডিও বানানো যায়। অনেকেই আজকাল জনপ্রিয়তা পাওয়ার জন্য সোশ্যাল মিডিয়ার বিভিন্ন অ্যাপে শর্ট ভিডিও বানিয়ে পোস্ট করে থাকে। আসলে শত ব্যস্ততার মাঝে নেটিজেনদের এই শর্ট ভিডিও দেখার প্রবণতা দিনে দিনে বেড়েই চলেছে।

সম্প্রতি ইনস্টাগ্রামে এক যুবতীর একটি শর্ট ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে ওই যুবতী বাড়ির ছাদে সবুজ শাড়ি পরে হিন্দি গান সাজনাতে ভিডিও বানিয়েছে। বাদশার ট্রেন্ডিং ওই গানে ভিডিও বানাতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ওই যুবতী গানের তালে তালে অসম্ভব সুন্দর মুখের এক্সপ্রেশন দিয়ে মন জয় করে নিয়েছে আপামর নেটজনতার।

Advertisement

ভাইরাল হওয়া ওই যুবতীর নাম সঞ্চিতা বসু। সে মাঝে মাঝেই ইনস্টাগ্রামে বিভিন্ন রিল ভিডিও বানিয়ে পোস্ট করে থাকে। বেশিরভাগ ভিডিও পছন্দ হয় নেটিজেনদের। এবারও তার ব্যতিক্রম হয়নি। ভাইরাল হওয়া ভিডিওতে ইতিমধ্যেই ৯২ হাজারের কাছাকাছি মানুষ লাইক দিয়েছেন। অনেকেই কমেন্ট করে যুবতীর সৌন্দর্যের প্রশংসা করে এমন ভিডিও আরও বানানোর জন্য অনুরোধ জানিয়েছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়াতে এখন সুপারহিট এই ভিডিওটি।

Related Articles

Back to top button