ভাইরাল & ভিডিও

ক্লাস রুমে স্কুলের শিক্ষিকার সাথে ‘তুম হি হো’ গানে অসাধারণ নাচলেন এক ছাত্র, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

স্কুলজীবনে নিজেদের কাটিয়ে আশা প্রতিটা মুহূর্তই খুব প্রিয় সকলের কাছে। আর সবথেকে বেশি স্মরণীয় হয়ে যেটা থেকে যায় সেটা হলো স্কুল জীবনের শেষ দিনটা যেটা চেষ্টা করেও ভোলা সম্ভব হয়না। স্কুলে আমাদের সকলেরই একজন প্রিয় শিক্ষক বা শিক্ষিকা থাকতেন। তার সব কথা শুনে চলা, তার সব ক্লাসে উপস্থিত থাকার জন্য আমরা সকলেই মুখিয়ে থাকতাম। তবে নিজেদের স্কুলের প্রাক্তন হয়ে যাওয়ার পর থেকেই খারাপ লাগাটা বেড়েছে আরও। কিন্তু স্কুলের শেষ দিনটায় কি আপনারা কেউ নিজের প্রিয় শিক্ষক বা শিক্ষিকার সাথে হিন্দি গানে নেচেছেন? আঁতকে উঠার কিছু নেই। এক ছাত্র সম্প্রতি সেই কাজ করেই ভাইরাল হয়েছে গোটা সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
আরো পড়ুন :  মন্দিরের সামনে ঘাগড়া পড়ে আসাধারণ নাচ এক যুবতীর, ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া আমাদের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন কিছু দৃশ্যের সাক্ষী হই যা হয়ত চট করে দেখা আমাদের পক্ষে সম্ভব নয়। সম্প্রতি তেমনি একটি অদ্ভুত দৃশ্যের সাক্ষী হলেন গোটা নেটবাসী, যা দেখে অনেকেই মজা উপভোগ করেছেন।

Advertisement

সম্প্রতি ইউটিউবের মাধ্যমে একটি ভিডিও নেটনাগরিকদের একাংশের মধ্যে ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক ছাত্র তার স্কুলে নিজেদের বিদায়ী অনুষ্ঠানে সম্ভবত তার প্রিয় শিক্ষিকার সাথে বলিউড খ্যাত ছবি ‘আশিকি ২’এর জনপ্রিয় গান ‘তুম হি হো’তে বল ডান্স করেছেন সকলের সামনেই। যা দেখে ঐ মুহূর্তে সেখানে উপস্থিত সকল ছাত্র-ছাত্রীরাই উচ্ছ্বাসে ফেটে পড়েছিল। ভাইরাল হওয়া ভিডিওতে শিক্ষিকার মুখ দেখেই বোঝা যাচ্ছিল তিনি এই ঘটনায় বেশ লজ্জা পেয়েছেন। কিন্তু ছাত্রদের স্কুল জীবনের শেষ দিনটা খারাপ করতে চাননি তিনি।

আরো পড়ুন :  Arunita-Pawandeep: ইন্ডিয়ান আইডলের পর লন্ডনের কর্নসাটে আরুণিতা-পবনদীপের গান গাইলেন! শো হল হাউসফুল

আর এই দৃশ্য ঐ ছাত্রীর কোন এক বন্ধু ক্যামেরাবন্দি করে তা শেয়ার করেছেন একটি ছোট ইউটিউব চ্যানেল থেকে। যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পরেই ভাইরাল হয়েছে নেটিজেনদের একাংশের মধ্যে। তবে অনেকেই এই ভিডিও দেখে বিরূপ মনোভাব প্রকাশ করেছেন। অনেকের মতে, ছাত্র-ছাত্রীদের সামনে শিক্ষক-শিক্ষিকাদের উচিৎ নিজেদের গাম্ভীর্য বজায় রাখা। তাদের মতে, এই শিক্ষিকার একেবারেই উচিৎ হয়নি এই ছাত্রের সাথে এইভাবে সকলের সামনে নাচা। তবে বলাই যায় এই ভিডিও ভাইরাল হওয়ার পরে হয়তো অনেক ছাত্র-ছাত্রীরাই এটি দেখে বেশ মজাই পেয়েছেন।

আরো পড়ুন :  অঙ্কিতার ঘরে নতুন দুই সদস্য, প্রেমিক ভিকির সঙ্গে অন্নপ্রাশন পালন করলেন অঙ্কিতা, ভাইরাল ভিডিও
Advertisement

Related Articles

Back to top button