দুঃখের পাহাড় নেমে এসেছে সালমান খানের ওপর, না ফেরার দেশে হারিয়ে গেছেন তাঁর ঘনিষ্ঠ বন্ধু

আজকাল সোশাল মিডিয়ার মাধ্যমে তারকাদের সুখ দুঃখের ভাগীদার হয়ে থাকেন সাধারণ মানুষ

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির তারকাখচিত বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক এবং কিছু কার্যকলাপ মাঝেমাঝেই টপ ট্রেন্ডে পরিণত হয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝকমকে জীবনে থাকা তারকারা কখন কবে কি করবেন সেই নিয়ে বেশ উত্তেজিত থাকেন তাঁদের অনুরাগীরা। এই তারকাদের সুখ দুঃখের ভাগীদার হয়ে থাকেন সাধারণ মানুষ। সম্প্রতি জানা গিয়েছে যে বলিউড ভাইজানের মাথায় দুঃখের পাহাড় ভেঙে পড়েছে। সে তাঁর খুব কাছের এক মানুষকে হারিয়েছে। বর্তমানে তিনি চোখের জলে দিন কাটাচ্ছেন।

Advertisement

আসলে বলিউডের প্রখ্যাত অভিনেতা জাভেদ খানের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। গতকাল মঙ্গলবার অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি, ২০২৩ এ দুপুর ১টায় মুম্বাইয়ের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল মাত্র ৫০ বছর। জাভেদ খানের মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। তবে জানা গেছে, গত এক বছর ধরে তিনি শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন। তিনি মুম্বাইয়ের সূর্য নার্সিং হোমে চিকিৎসাধীন ছিলেন। তাঁর মৃত্যুর পর ভেঙে পরেছেন সালমান খান।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, জাভেদ খানের ১৯৭৩ সালে মুক্তিপ্রাপ্ত “জলতে বদন” ছবির মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। এরপর তিনি “রাম ভরোসে”, “কুলি নং ১”, “আন্দাজ আপনা আপনা”, “চক দে ইন্ডিয়া”, “লগান” এবং “সড়ক ২” সহ অসংখ্য জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন। তিনি বলিউডের তিন খান অর্থাৎ আমির, সালমান ও শাহরুখ খানের সাথেও কাজ করেছেন। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বলিউডের অনেক তারকা। আমির খান, সালমান খান, শাহরুখ খান, অখিলেশ মিত্র, রমেশ তলওয়ার সহ অনেকেই তার চলে যাওয়ায় গভীর শোক প্রকাশ করেছেন।

Advertisement

Recent Posts