বানরের সঙ্গে একসাথে খেলা করছে একটি শিশু, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

এই ভিডিওতে আমরা দেখছি বানর এবং শিশুটির মজার কাণ্ডকারখানা

Advertisement

Advertisement

ইন্টারনেটে প্রায়ই পশু-পাখি সম্পর্কিত ভিডিও দেখা যায়। এর মধ্যে কিছু কিছু ভিডিওতে পশুপাখিদের স্টাইল দেখে সবাই চমকে যান। আবার অনেক ভিডিওতে পশুপাখিদের সাথেই মানুষদের দেখা যায় একই সাথে। এরকম ভিডিও বেশি ভাইরাল হয়ে থেকে সোশ্যাল মিডিয়াতে। তার মধ্যেও যদি পশুপাখিদের সাথে কোনো বাচ্চার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসে, তাহলে তো আর কোনো কথাই নেই। সেই ধরনের ভিডিও সকলেই বেশ পছন্দ করে থাকেন। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যাতে একটি ছোট শিশুকে বানর দ্বারা ঘিরে থাকতে দেখা যাচ্ছে। ভাইরাল হওয়া এই ভিডিওটি অনেকেই ইতিমধ্যেই দেখেছেন এবং ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে উঠেছে।

Advertisement

কিছু কিছু প্রাণী সম্পর্কিত ভিডিও প্রায়শই সোশ্যাল মিডিয়ায় প্রদর্শিত হয়ে থাকে এবং হয় ভাইরাল। এই সমস্ত ভিডিওতে তাদের দুষ্টুমি এবং তাদের সুন্দর কীর্তিকলাপ আমাদের হৃদয় ছুঁয়ে যায়। সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওটিতে একটি ছোট শিশুকে বানরদের সাথে খেলতে দেখা যায়। এই বানরগুলোকে দেখা যাচ্ছে শিশুটির চারপাশে দৌড়াচ্ছে এবং তাকে স্পর্শ করছে। এরই মধ্যে নিষ্পাপ শিশুটি সেই বানরদের কয়েকজনকে জড়িয়ে ধরে। সেই সঙ্গে শিশুর মতো বানররাও শিশুটিকে আদর করে আদর করে।

Advertisement

এই ভিডিওটি @magic..editz নামে একটি অ্যাকাউন্টের মাধ্যমে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। ভিডিওটি শেয়ার করার সময় ক্যাপশনে লেখা, ‘জয় শ্রী রাম’। এই ভিডিওটি এখন পর্যন্ত ৭ লক্ষেরও বেশি লোক পছন্দ করেছে। একই সঙ্গে ভিডিওটি দেখেছেন এমন ব্যবহারকারীরা বিভিন্ন মজার প্রতিক্রিয়াও দিচ্ছেন।

Advertisement

Recent Posts