×
ভাইরাল & ভিডিও

Viral: ছোট্ট বিড়ালের সঙ্গে লড়াইয়ে বাঁদর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে হয়েছে অত্যন্ত জনপ্রিয়

Advertisement

সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন কতইনা ভিডিও ভাইরাল হয়ে থাকে। কোন কোন জায়গায় আমরা দেখতে পাই কোন বিনোদনের ভিডিও ভাইরাল হয়েছে, তো কোন জায়গায় দেখা যায় কারো অনুপ্রেরণামূলক কনটেন্ট হয়ে উঠেছে জনপ্রিয়। জনপ্রিয় মানুষদের নিয়ে তৈরি করা কোন অনুপ্রেরণামূলক কন্টেন সব সময় অনেকের কাছেই আকর্ষণের বিষয় হয়ে থাকে। অন্যদিকে নাচ এবং গান এর ভিডিও দেখতে কে না পছন্দ করে থাকেন। তবে এসবের পাশাপাশি ও কিছু ধরনের ভিডিও আছে যেগুলি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে থাকে।

Advertisement

তার মধ্যে অন্যতম হলো পশুপাখির নানান ধরনের কাণ্ডকারখানার ভিডিও, যা অনেকেই দেখতে পছন্দ করেন। আমরা শুধুমাত্র ন্যাশনাল জিওগ্রাফিক কিংবা ডিসকভারির ভিডিও বলছি না, পশ্চিমবঙ্গ বা অন্যান্য জায়গায় যে সমস্ত অরণ্য রয়েছে, সেখানকার কিছু এগজোটিক’ ভিডিও রয়েছে যা সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়। এগুলির মধ্যে অন্যতম আজকের ভাইরাল হয়ে ওঠা ভিডিওটি।

তবে পশু পাখিদের মধ্যে যে একাধিক জায়গায় মতের অমিল এবং সমস্যা রয়েছে সেটা আর বলার অপেক্ষা রাখে না। তাদের মধ্যে মাঝেমধ্যেই লড়াই ঝগড়া চলতে থাকে তাদের অস্তিত্ব নিয়ে। সেরকমই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একটি বাঁদর একটি বিড়ালের সঙ্গে মারামারি করছে। বাদরটি বিড়ালটিকে কোনমতে ছাড়তে চাইছে না, অন্যদিকে বিড়ালটি ও একেবারে নাছোড়বান্দা, ওই বাঁদরকে মেরেই ছাড়বে।

Advertisement

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই হয়েছে অত্যন্ত জনপ্রিয়। বহু মানুষ এই ভিডিওটি লাইক করেছেন এবং অনেক মানুষ এই ভিডিও শেয়ার করেছেন এবং কমেন্ট করেছেন। অনেকে মনে করেন পশুপাখিরা সব সময় খুব শান্ত ভাবে জীবন যাপন করতে পছন্দ করেন, কিন্তু সেরকমটা হয় না। মানুষের জীবনে যেরকম লড়াই আছে, তেমনি পশুপাখিদের জীবনেও লড়াই রয়েছে। আর সেই টাই ভালো করে বর্ণনা করলো আজকের এই ভিডিওটি।

Related Articles

Back to top button