ভাইরাল & ভিডিও

অন্তর্বাসের ভেতর লুকোনো ছিল জ্যান্ত সাপ ও গিরগিটি, কর্মকান্ড দেখে রীতিমত অবাক

সোশ্যাল মিডিয়াতে এই ঘটনার ছবি পোস্ট হতেই তা চোখের পলকে ভাইরাল হয়

Advertisement
Advertisement

বিমানবন্দর বা কোনো দেশের সীমান্তে বেআইনি জিনিস নিয়ে অনেকেই ধরা পড়ে যান। কারোর কাছ থেকে পাওয়া যায় সোনার বিস্কুট বা কোনো মাদক বা কোনো চোরাই বহু মূল্যবান জিনিস। তবে সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের এক সীমান্তে নিরাপত্তাবাহিনীর হাতে ধরা পড়েছে এমন এক বেআইনি জিনিস যা দেখে রীতিমতো চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে সকলের। এক ব্যক্তি পোশাকের ব্যাগের ভিতরে বিভিন্ন ছোট ছোট কাপড়ের পুটলি করে তাতে একাধিক জ্যান্ত সরীসৃপ লুকিয়ে রেখেছিল। শুনে অবাক লাগলেও, এটাই সত্যি।

Advertisement
Advertisement

৩০ বছরের এক ব্যক্তির থেকে মোট ৪৩ টি শিং যুক্ত গিরগিটি ও ৯ টি সাপ উদ্ধার করা গেছে। প্রত্যেকটি সরীসৃপ জীবিত ছিল। ব্যক্তিটি পোশাকের ব্যাগের ভিতরে বিভিন্ন পোশাকের মধ্যে বা পোশাকের নিচে ছোট ছোট পুঁটলি করে তার ভিতরে লুকিয়ে রেখেছিল, ওই জ্যান্ত সরীসৃপগুলিকে। সোশ্যাল মিডিয়াতে এই ঘটনার ছবি পোস্ট হতেই, তা রীতিমতো ঝড়ের গতিতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে গেছে গোটা ঘটনাটি।

Advertisement

জানা গিয়েছে, ঘটনাটি গত ২৫ ফেব্রুয়ারির। এক ব্যক্তি মেক্সিকোর কাছে সান ইসিরদো সীমান্ত পার করতে গিয়েছিলেন। একটি ট্রাক চালিয়ে সীমান্তে এসেছিলেন তিনি প্রায় রাত ৩ টে নাগাদ। অভিযুক্ত ব্যক্তিকে সন্দেহভাজন মনে হলে মার্কিন সীমান্তরক্ষীরা তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে। পরে মার্কিন কাস্টমস অ্যান্ড বর্ডার প্রোটেকশন রক্ষীরা ওই ট্রাকের তল্লাশি নেয়। সেখান থেকেই উদ্ধার হয় একাধিক জীবন্ত সরীসৃপ।

Advertisement
Advertisement

পুলিশের পক্ষ থেকে ইতিমধ্যেই জানানো হয়েছে, ওই ব্যক্তির কাছ থেকে মোট ৫২ টি সরীসৃপ পাওয়া গিয়েছে যার মধ্যে ৪৩ টি শিং যুক্ত গিরগিটি ও ৯ টি সাপ। ব্যক্তিটি পোশাকের ব্যাগের ভিতর, জ্যাকেট, প্যান্টের পকেটে এবং অন্তর্বাসের ভেতর লুকিয়ে রেখেছিল সরীসৃপগুলিকে। ইতিমধ্যেই সরীসৃপ পাচার করার অপরাধে ঘটনাস্থলে ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

Related Articles

Back to top button