বলিউডবিনোদন

পুল পার্টিতে অনন্যা, শনায়া এবং সুহানা খান, বিকিনিতে তরুণ ডিভাদের কামুক চেহারা

এই ছবিটি শেয়ার করে তিনজনে আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন সকলকে

Advertisement
Advertisement

সুহানা খান, অনন্যা পান্ডে এবং শানায়া কাপুর এরা তিনজন হলেন একেবারে বেস্ট ফ্রেন্ড ফর এভার। মাঝে মধ্যেই তাদেরকে দেখা যায় বিভিন্ন জায়গায় ফ্রেন্ডশিপ গোল দেওয়ার মাধ্যমে। একাধিক ভিডিওতে আমরা তাদেরকে দেখেছি একসাথে সময় কাটাতে। এই তিনজন স্টার কিড সবসময়েই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দু হয়ে থাকেন। তিনজনের বন্ধুত্বের কিসসা বি টাউনের অলিতে গলিতে ঘুরতে থাকে। তিনজন স্টার যখনই সময় পান তখনই পার্টি করে থাকেন। আর এমনি পার্টির কিছু মুহূর্ত এবারে হলো ভাইরাল।

Advertisement
Advertisement

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, তিনজন আন্তর্জাতিক নারী দিবসের দিন পুল পার্টি করছেন। সুহানা, অনন্যা এবং শনায়া তিনজন পুলে একসাথে সময় কাটাচ্ছেন এবং তারা তিনজনে সময়টা একসাথে ইনজয় করছেন। এই পুল পার্টিতে তাদের তিনজনের পরনেই ছিল রংবেরংয়ের বিকিনি। অভিনেত্রী অনন্যা পান্ডে নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল ইনস্টাগ্রামে একটি ছবি এবং একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাকে দেখা যাচ্ছে বাকি দুই স্টার কিডের সঙ্গে সুইমিং পুলে সময় কাটাতে।

Advertisement

এই ভিডিওটির মাধ্যমে তারা নিজেদের ভক্তদের কাছে পুল পার্টি লুক শেয়ার করলেন। এই ভিডিওতে তিনজনকেই বিকিনি পরে আমরা দেখছি। তবে, তাদের এই ভিডিওটি শ্যুট করা হয়েছে জলের নিচে, ফলে এই ভিডিওটি খুব একটা পরিষ্কার আসেনি। তবে তাদের এই লুকের কিছুটা ঝলক দেখা গেছে আগের ছবিতে। তবে তাদের তিনজনের আনন্দের মুহূর্তগুলো ভালোভাবেই ক্যামেরাবন্দী হয়েছে।

Advertisement
Advertisement

দিন কয়েক আগে এই তিনজনকে দেখা গেছিলো একটি ডিনার ডেটে সময় কাটাতে। সুহানার কথা বলতে গেলে খুব শীঘ্রই তিনি আসতে চলেছেন এই বি টাউনে। খুব শীঘ্রই তার ডেবিউ হতে চলেছে অভিনেত্রী হিসেবে। তবে বিষয়টা হচ্ছে গিয়ে, ঠিক কবে সুহানার এই ছবি রিলিজ হবে সিনেমা হলে। অন্যদিকে, শনয়া কাপুরও খুব শীঘ্রই আসছেন সিনেমায়। করণ জোহরের সিনেমা বেধড়কের মাধ্যমে তিনি শীঘ্রই ডেবিউ করতে চলেছেন এই বি টাউনে।

Advertisement

Related Articles

Back to top button