বলিউডবিনোদন

Mandira Bedi: স্বামীর শোক ভুলে দত্তক কন্যা তারার জন্মদিনে আবেগঘন পোস্ট মন্দিরা বেদীর

Advertisement
Advertisement

এক মাস আগে স্বামী পরিচালক রাজ কৌশলকে হারিয়েছেন বলিউড অভিনেত্রী মন্দিরা বেদী। হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজ চলে গেলেন না ফেরার দেশে। স্বামীর মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছিলেন মন্দিরা ও তাঁর দুই সন্তান। কিন্ত পর মুহূর্তেই নিজেকে সামলে নিয়ে সমাজের প্রথা ভেঙ্গে রাজের শেষ কৃত্য সম্পন্ন করলেন মন্দিরা। এর জন্য নানান কুকথা শুনতে হয়েছে অভিনেত্রীকে তবু এসবে কান দেননি মন্দিরা।

Advertisement
Advertisement

রাজ নেই, সময় সময়ের মতো চলেছে। সময় সব দুঃখই ভুলিয়ে দেয়। মন্দিরা স্বামীকে এক মুহূর্তের জন্য ভোলেনি। তবে দুই সন্তানের জন্য নিজের জীবন স্বাভাবিক ছন্দে ফেরানোর চেষ্টায় অভিনেত্রীকে। স্বামী রাজের সাথে কাটানো ভালো খারাপ মুহূর্ত মনে রেখে ভালো থাকার চেষ্টা করছেন মন্দিরা। দুই সন্তান বীর এবং তারা’কে নিয়েই নিজের জীবন অতিবাহিত করছেন মন্দিরা।

Advertisement

Advertisement
Advertisement

দুই সন্তানের মা মন্দিরা। গতবছর একটি শিশু কন্যাকে দত্তক নিয়েছিলেন রাজ-মন্দিরা। মেয়েকে আদর করে নাম রাখেন তারা। তারা ছাড়াও রাজ-মন্দিরার আরও একটি পুত্র সন্তান রয়েছে। তার নাম বীর। দেখতে দেখতে একবছর হল মন্দিরার জীবনে তারা এসেছে। মেয়ে আসার বর্ষপূর্তিতে পুরোনো স্মৃতিচারণ করলেন অভিনেত্রী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে এই বিষয়ে একটি আবেগঘন পোস্ট করেছেন মন্দিরা।

আজ পাঁচে পা দিল ছোট্ট তারা। মেয়ের সাথে কাটানো বেশ কয়েকটি ছবি শেয়ার করে মেয়ের জন্মদিনে ভালবাসা জানালেন মন্দিরা বেদী। তারা, ভীরকে নিয়ে মন্দিরা শুধু মন্দুরা ছবি শেয়ার করলেননা। তাঁদের পাশে ভেসে ওঠে রাজ কৌশলের ছবি। মেয়ে তারার উদ্দেশ্যে মন্দিরা লিখেছেন, “আজ ২৮শে জুলাই ঠিক এক বছর আগে তুমি আমাদের জীবনে এসেছিলে। আমার আদরের মিষ্টি মিষ্টি তারা তুমি। আজ আমরা তোমার পাঁচ বছরের জন্মদিন উদযাপন করব। আমার সোনা মেয়ে, অনেক ভালোবাসা তোমাকে।” এরপর অনুরাগীরা ভালোবাসা জানিয়েছেন। রাজের মৃত্যুর পর সন্তানদের নিয়ে মন্দিরা যে ভাল থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছেন, তা ফের প্রমাণ করলেন অভিনেত্রী।

Advertisement

Related Articles

Back to top button