বলিউডবিনোদন

বহু প্রতিক্ষার পর সিনেমা হলে আসছে শাহরুখের নতুন ছবি ‘পাঠান’, খুশি শাহরুখ ভক্তরা

Advertisement
Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো ‘পাঠান’-এর প্রথম পোস্টার। পোস্টারটি সর্বসমক্ষে আনার কথা ছিল চলতি বছরের পয়লা জানুয়ারি। কিন্তু করোনা অতিমারীর ট্রমা থেকে এখনও বেরিয়ে আসতে পারেনি। সুপারস্টার শাহরুখ খান-ও তার ব্যতিক্রম নন। বলিউডের প্রশ্ন ছিল, 2021-এ কি ‘কিং’ খানের কোনো ফিল্ম রিলিজ করবে না! এর পাশাপাশি রাজকুমার হিরানি(Rajkumar Hirani)-এর একটি ফিল্মে এসআরকে-এর কাজ করার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। অবশেষে যশরাজ ফিল্মসের সঙ্গে বিস্তারিত আলোচনার পর শাহরুখের পিআর টিম তাঁর আপকামিং ফিল্ম ‘পাঠান’-এর নাম ঘোষণা করেছে। অপরদিকে দীপিকা পাড়ুকোন (Deepika padukone) জানিয়েছেন, শাহরুখের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ ফিল্ম হতে চলেছে ‘পাঠান’। ‘পাঠান’ একটি অ্যাকশনধর্মী ফিল্ম। এই ফিল্মে শাহরুখের ‘সিক্স প‍্যাক’ আবারও দেখা যাবে।

Advertisement
Advertisement

Advertisement

2019 সালে পাঠানের শুটিং শুরু হলেও কিছুদিন চলার পর তা বন্ধ হয়ে যায়। কিন্তু শুটিং বন্ধ হয়ে যাওয়ার কারণ কেউ জানতে পারেননি। এরপর 2020 সালে করোনা পরিস্থিতির কারণে বলিউডে বহুদিন কাজ বন্ধ ছিল। শাহরুখ নিজেও নিশ্চিত ছিলেন না ‘পাঠান’-এর ভবিষ্যৎ নিয়ে। কিন্তু 2021 সালে দর্শককে হলমুখী করার জন্য যশরাজ ফিল্মসের দরকার ছিল একটি শক্তিশালী চিত্রনাট্য ও এসআরকে ম্যাজিকের। অবশেষে এসআরকে সায় দিয়েছেন যশরাজের প্রস্তাবে। ‘পাঠান’-এ শাহরুখের ‘লুক’ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা শুরু হয়ে গেছে। এই ফিল্মে শাহরুখ একজন গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছেন বলে যশরাজের অন্দরের খবর। দীপিকার চরিত্রটি সম্পর্কে কিছুই জানা যায়নি। জন আব্রাহাম (john Abraham)- ও অভিনয় করছেন পাঠান-এ।

Advertisement
Advertisement

যশরাজ ফিল্মসের প্রযোজনায় তৈরী ‘পাঠান’ ফিল্মটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ (siddharth Anand)। ফিল্মটির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বিশাল-শেখর (vishal-shekhar) জুটি। চলতি বছরের দিওয়ালির সময় সিনেমা হলে মুক্তি পাবে ‘পাঠান’।

Advertisement

Related Articles

Back to top button