দেশনিউজ

প্রকাশ্য রাস্তায় ঘুরে বেড়াচ্ছে চিতাবাঘ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Advertisement
Advertisement

গাজিয়াবাদ: দিনে দুপুরে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে একটি জলজ্যান্ত চিতাবাঘ। না এটা কোনও সিনেমার প্লট নয়, এটা বাস্তব একটি ঘটনা, যা ঘটেছে গাজিয়াবাদের রাজনগরে। মঙ্গলবার দুপুরে একটি চিতাবাঘকে প্রকাশ্য রাস্তায় ঘুরে বেড়াতে দেখা যায়। এলাকার সিসিটিভি ফুটেজে ধরা পড়ে সেই দৃশ্য পরবর্তীকালে সেই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হলে সেই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়

Advertisement
Advertisement

অভিষেক প্রসাদ নামে এক টুইটার ব্যবহারকারী নিজের এলাকায় চিতাবাঘ ঘুরে বেড়ানোর দৃশ্য টুইট করেছ। মুহুর্তের মধ্যে স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। পরবর্তী সময়ে এক সর্বভারতীয় সংবাদ সংস্থার কাছে ঘটনার সত্যতা স্বীকার করেছে শহরের প্রশাসন। পসংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, চিতাবাঘটি শুধু রাস্তায় ঘুরেছে তা নয়। সে গাজিয়াবাদ ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারপার্সনের অফিসের জেনারেটর রুমে ঢুকে পড়েছিল। এরপর এক সুইপার সেখানে জেনারেটর চালাতে গেলে, বাঘটি প্রথমে তাঁর ওপরে ঝাঁপিয়ে পরে। কোনও মতে প্রাণ বাঁচিয়ে সে বাইরে বেরিয়ে এসে চিৎকার চেঁচামেচি শুরু করলে অফিসের অন্যান্যরা লাঠি নিয়ে বাঘটিকে তাড়া করে। তবে চিতাবাঘটির নাগাল পায়নি কর্মী এবং আধিকারিকরা।

Advertisement

বন দফতরের পাঁচটি দল এলেও কোনও লাভ হয়নি। এখনও পর্যন্ত বাঘ অধরাই রয়ে গিয়েছে। তবে খোঁজ চালাচ্ছে সকলে। যদিও শহরে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে চিতাবাঘটিকে খুঁজে না পাওয়া পর্যন্ত এলাকাবাসীরা যেন বাড়ির বাইরে বের হন।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button