দেশনিউজরাজ্য

বাড়ছে সংক্রমণের হার, করোনা আক্রান্তের নিরিখে বাংলার স্থান কত নম্বরে?

রাজ্য স্বাস্থ্য দফতরের রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় রাজ্যে সংক্রমণের সংখ্যা ৬১১ জন। এই নিয়ে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ১৭০ জন।

Advertisement
Advertisement

আনলক ১-র শুরুর থেকেই দেশ তথা রাজ্যে করোনা সংক্রমণের হার বেড়েই চলেছে। আর আনলক ২-র শুরুতেই দেশে আক্রমণের সংখ্যা ৬ লক্ষ ছাড়াল। পশ্চিমবঙ্গেও সংক্রমণের সংখ্যা বাড়ছে। সংক্রমণের নিরিখে রাজস্থানকে টপকে বাংলার স্থান পৌঁছে গেল ৬ নম্বরে।

Advertisement
Advertisement

রাজ্য স্বাস্থ্য দফতরের রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় রাজ্যে সংক্রমণের সংখ্যা ৬১১ জন। এই নিয়ে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ১৭০ জন। আর গত একদিনে প্রাণ হারিয়েছেন ১৫ জন। এই নিয়ে রাজ্যে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬৮৩ তে। বর্তমানে রাজ্যে সক্রিয় আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৯৫৯ জন।  তবে আক্রান্তের সংখ্যার পাশাপাশি সুস্থতার সংখ্যাও বাড়ছে। গত ২৪ ঘন্টায় রাজ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৯৮ জন। এই নিয়ে মোট সুস্থ হয়েছেন ১২ হাজার ৫২৮ জন।

Advertisement

Advertisement
Advertisement

রাজস্থানে গত ২৪ ঘন্টায় করোনাতে আক্রান্ত হয়েছেন ২৯৮ জন। রাজস্থানে মোট আক্রান্তের সংখ্যা ১৮ হাজার ১৩২ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪ হাজার ৫৭৪ জন। আর রাজ্যে মোট মৃতের সংখ্যা ৪২১ জন। বর্তমানে রাজস্থানে মোট সক্রিয় আক্রান্তের সংখ্যা ৩ হাজার ১৩৭ জন। আর এই সংক্রমণের নিরিখে রাজস্থানকে টপকে ৬ নম্বরে পৌঁছে গিয়েছে পশ্চিমবঙ্গ।

Advertisement

Related Articles

Back to top button