দেশনিউজ

গর্ভবতী মহিলা ডাক্তারের করোনা রিপোর্ট পজিটিভ, ভর্তি হাসপাতালে

Advertisement
Advertisement

দিল্লি : AIIMS-র চিকিৎসকের করোনা রিপোর্ট পজিটিভ আসে বলে সূত্রের খবর। তাঁর স্ত্রী ও করোনাতে সংক্রমিত হয়েছেন বলে জানা গেছে। চিকিৎসকের স্ত্রী ৯ মাসের অন্তঃসত্ত্বা বলেও সূত্রের খবর। তিনিও চিকিৎসক। তবে তাঁদের কোনো বিদেশ সফরের ঘটনা ঘটেনি। তবে আক্রান্ত চিকিৎসক কয়েকদিন আগে একটি ফেয়ারওয়েল অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বলে পুলিশ খোঁজখবর নিয়ে জানতে পেরেছে। দিল্লিতে এই নিয়ে ৮ জন চিকিৎসকের শরীরে সংক্রমণ পাওয়া গেছে।

Advertisement
Advertisement

সূত্রের খবর অনুযায়ী, ওই চিকিৎসককে বর্তমানে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তাঁর পরিবারের সকলকে পরীক্ষা করা হবে বলে জানা গেছে। প্রসঙ্গত, গতকাল দিল্লির ৩ জন চিকিৎসকের রিপোর্ট পজিটিভ এসেছে। যাদের মধ্যে ২ জনকে সফদারজং হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর অপরজন সর্দার বল্লভ ভাই প্যাটেল হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে এই চিকিৎসক কিভাবে আক্রান্ত হয়েছেন তা এখনও জানা যায়নি।

Advertisement

এর আগেও দিল্লির মহল্লা হাসপাতালের চিকিৎসক দম্পতি আক্রান্ত হয়েছিলেন। তাঁরা এক সৌদি আরব থেকে ফেরা রোগীর থেকে সংক্রমিত হয়েছিলেন বলে সূত্রের খবর। সেই দম্পতির সংস্পর্শে আসা সমস্ত রোগীকেও করোনা পরীক্ষা করা হয়েছে। প্রসঙ্গত, দিল্লিতে এখনও পর্যন্ত ১৫২ জন আক্রান্ত হয়েছেন, যার মধ্যে ৫১ জন বিদেশি নাগরিক। ৬ জন সুস্থ হয়েছেন এবং ২ জন মারা গেছেন। সারা দেশে আক্রান্তের সংখ্যা ২০৬৯ জন। যার মধ্যে ৫৩ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১৫৬ জন মানুষ।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button