রাজ্য

করোনা থেকে সতর্ক থাকতে বিনামূল্যে মাস্ক বিতরণ বামপন্থী সংগঠনের

Advertisement
Advertisement

শহর জুড়ে এখন করোনা ত্রাস। বহু মানুষের মনে করোনা আতঙ্ক ভূতের মতো চেপে বসেছে। কিন্তু তার মধ্যে রুজি রোজগারের চাহিদায় বহু মানুষকে তাদের দৈনন্দিন কাজকর্ম করতে হচ্ছে করণা আতঙ্ককে তোয়াক্কা না করে। মহারাষ্ট্র কর্ণাটক উত্তরপ্রদেশের পর কলকাতা করোনা ত্রাসে ত্রস্ত। সারাদেশে এখন অব্দি করোনাতে মৃত্যু বেড়ে 10 জনের মৃত্যু হয়েছে বলে সূত্রের খবর।

Advertisement
Advertisement

গোটা দেশজুড়ে করোনা গ্রসিত হওয়ায় সারা দেশজুড়ে লকডাউন করা হয়েছে 31 শে মার্চ অব্দি ।শহরের বুকে এখনো এমন অনেক মানুষ আছে যারা তাদের নিত্যপ্রয়োজনীয় দৈনন্দিন কাজ করে যাচ্ছে মাস্ক না পড়েই, বহু গরিব সহায়-সম্বলহীন মানুষ রয়েছে যাদের মুখে মাস্ক নেই, স্যানিটাইজার কেনার পয়সা নেই। গত শুক্রবার থেকেই বহু গাড়ির চালকসহ সহায় সম্বলহীন মানুষজনকে বিনামূল্যে মাস্ক বিতরণ করার কর্মসূচি গ্রহণ করা হয় বামপন্থী সংগঠনের তরফ থেকে।

Advertisement

বহু গাড়ির চালকসহ বিভিন্নজনকে মাস্ক বিতরণ করা হয় তাদের তরফ থেকে। এই সেবামূলক কর্মকাণ্ডে কলকাতা ওলা উবের অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ইন্দ্রজিৎ ঘোষ ও ভাইস প্রেসিডেন্ট জয় বোস, কমরেড গার্গী মুখার্জি, মোঃ মনু সহ অনেকেই অংশগ্রহণ করেছিলেন। তাদের তরফ থেকে গাড়ির চালকদের বিনামূল্যে স্যানিটাইজার দেওয়া হয়। শহরের যখন বিভিন্ন প্রান্তে অনেক দোকানেই চাহিদামত মাস্ক পর্যাপ্ত পরিমাণে পাওয়া যাচ্ছে না। রাজ্য সরকারের তরফ থেকে জানানো হয়েছে যাতে সবাই মাস্ক পায় সেই উদ্দেশ্যে সরকার তার কর্মসূচি ইতিমধ্যে গ্রহণ করেছে। এমন সময় বিনামূল্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করে বহু মানুষের অপূর্ণ জায়গা পূর্ণ করল বলা যেতেই পারে।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button