ভাইরাল & ভিডিও

আইসক্রিম খেতে খেতে হাঁটছিল ছোট্ট মেয়ে, গাড়ির হর্ন শুনে আঁতকে করল এই কাজ, তারপর..

ছোট্ট মেয়ের কিউট এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে সকলের

Advertisement
Advertisement

বর্তমান যুগে আট থেকে আশি সকলেই কোনো না কোনো সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। ধীরে ধীরে বিজ্ঞানের উন্নতির সাথে সাথে ব্যবহার কমে যাচ্ছে টিভি এবং রেডিওর। বিনোদন এখন হাতের মুঠোতেই সীমাবদ্ধ। তাইতো বিশ্বজুড়ে জনপ্রিয়তার শিখরে রয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া অ্যাপ যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি। বিশেষ করে এই করোনাকালে গৃহবন্দি অবস্থায় থেকে সময় কাটানোর জন্য প্রত্যেকেই ফেসবুক ব্যবহার করে থাকেন। দিন দুনিয়ার খবর থেকে শুরু করে হাসির ভিডিও বা অবাক করা কোনো ঘটনা দেখতে হলে অবশ্যই আপনাকে কোনো না কোনো সোশ্যাল মিডিয়া সাইটে আসতে হবে।

Advertisement
Advertisement

রাস্তায় চলার সময় অনেকসময় জোরে কোনো শব্দ পেলে মানুষ আঁতকে ওঠে। সেইসময় মানুষ এমন মুখের অভিব্যক্তি করে যে তা দেখে হাসির রোল ওঠে ইন্টারনেটে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যায়, একটি ছোট মেয়ে স্কুলের ব্যাগ ঝুলিয়ে রাস্তা দিয়ে হাঁটছে। সে খুব আনন্দের সাথে আইসক্রিম খাচ্ছিল। কিছুক্ষণের মধ্যেই হটাৎ এক গাড়ির হর্নের বিকট আওয়াজ হয় এবং মেয়েটি খুব চমকে ওঠে। মেয়েটির হাত থেকে আইসক্রিম পড়ে যায় এবং মেয়েটি থেমে গাড়ির দিকে তাকাতে থাকে। বাচ্চা মেয়ের কিউট এক্সপ্রেশন দেখে আপনার মনও খুশি হয়ে যাবে। এই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

Advertisement

এই ভাইরাল ভিডিওটি cow_99857 নামের ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে। লোকেরা ভিডিওটিতে মেয়েটির অভিব্যক্তিকে খুব সুন্দর বলে মনে করেছে। এই ভিডিওটি এখন পর্যন্ত ৯০ হাজারের বেশি লাইক পেয়েছে। পাশাপাশি প্রচুর মানুষ এই ভিডিওটিতে কমেন্ট করেছেন। আপনি যদি এই ভাইরাল ভিডিওটি দেখতে চান, তাহলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button