বলিউডবিনোদন

আঁটোসাঁটো টপে স্পষ্ট শরীরী ভাঁজ, বেবোর পোশাক দেখে সমালোচনা শুরু ইন্টারনেটে

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে বেবোর হট লুক

Advertisement
Advertisement

বলি গ্ল্যামার ওয়ার্ল্ডের এক বড় তারকা হলেন করিনা কাপুর। অভিনয় ক্যারিয়ার হোক কি, ব্যক্তিগত জীবন এই অভিনেত্রী প্রায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। বর্তমানে তিনি নবাব পরিবারের পুত্রবধূ। সাইফ আলী খানের দ্বিতীয় স্ত্রী তিনি। কিছুদিন আগেই মাতৃত্বের স্বাদ পেয়েছিলেন এই জনপ্রিয় অভিনেত্রী। সাইফ ও করিনার দুই সন্তান রয়েছে। নাম তৈমুর ও জাহাঙ্গীর। এই বলি অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সিনেমার চেয়ে কিছু কম নয়। তাই তো মাঝে মাঝেই অভিনেত্রীর জীবনের বেশ কিছু কাহানি সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে।

Advertisement
Advertisement

তবে সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে বেবোর হট লুক। হ্যাঁ, ঠিকই শুনেছেন। করিনা কাপুর কিছুদিন আগে এমন পোশাক পরে রাস্তায় বেরিয়েছিলেন যা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। আর সেই কিছু ছবি ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। ছবি ভাইরাল হতেই সেই নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়েছে নেটমাধ্যমে।

Advertisement

ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে স্বামী সাইফের গাড়ি থেকে নামছেন বেবো। করিনা কাপুরের পরনে রয়েছে একটি স্কিন টাইট ডিপনেক টপ ও জিন্স। টপ এতটাই আঁটোসাঁটো ছিল যে তাঁর শরীরী ভাঁজ স্পষ্ট দেখা যাচ্ছিল। এই ড্রেস দেখে অনেকেই বলেছেন যে বেবো সুইম স্যুটের ওপরের অংশ পরে বেরিয়ে পড়েছেন। এই নিয়ে ব্যাপক সমালোচনা হয় ইন্টারনেটে।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button