×
জ্যোতিষ

প্রচুর আর্থিক লাভের সম্ভাবনা এই ৩ রাশির জাতকদের

Advertisement

জীবনে যেমন কর্মের দ্বারা আমরা অনেক কিছু উপার্জন করে থাকে তেমনই ভাগ্যের অনেক দান থাকে যা আমরা নিজেরা বুঝতে পারি না। শুক্র ও বৃহস্পতিকে জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয় কারণ শুক্র হল সম্পদের দাতা। অন্যদিকে বৃহস্পতি গ্রহ সৌভাগ্য বৃদ্ধিকারী গ্রহ। এখন এই দুটি শুভ গ্রহ একত্রিত হতে চলেছে। যার খুব শুভ প্রভাব দেখা যাবে ৩টি রাশির মানুষের উপর। এই সন্ধি হবে মীন রাশিতে। ২৭ এপ্রিল শুক্র মীন রাশিতে প্রবেশ করবে, যখন গুরু ইতিমধ্যেই এখানে উপস্থিত আছেন। এই সংযোগটি ২৩ মে পর্যন্ত চলবে এবং ততক্ষণ পর্যন্ত এই ৩টি রাশির চিহ্ন রৌপ্যকে প্রচণ্ডভাবে কাটবে।

Advertisement

এই রাশির জাতকদের প্রচুর লাভ হবে-

১) বৃষ রাশি: বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র-গুরুর সন্ধির জন্যে আয় বাড়বে। আয় বৃদ্ধি অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করবে। ঋণ থেকে মুক্তি পাবেন। কর্মজীবনে সাফল্য পাবেন। বিলাসবহুল জীবন উপভোগ করুন।

Advertisement

২) মিথুন রাশি: এই সংমিশ্রণটি মিথুন রাশির জাতকদের কর্মজীবনে অগ্রগতি দেবে। নতুন চাকরি পাওয়া যেতে পারে। পদোন্নতি-বৃদ্ধি পাওয়া যেতে পারে। ব্যবসায়ীদের লাভ বাড়বে। বসের প্রশংসা শোনা যাবে।

৩) কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের জন্য বৃহস্পতি ও শুক্রের সমন্বয় বিদেশ ভ্রমণের সুযোগ দিতে পারে। বিদেশ থেকেও অর্থ লাভ হতে পারে। আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। যারা পরীক্ষা-সাক্ষাৎকার দিতে যাচ্ছেন, তারাই সফলতা পাবেন।

Related Articles

Back to top button