টেক বার্তা

লঞ্চ হচ্ছে Hyundai Creta 2024 ফেসলিফট, দাম শুরু মাত্র ১০.৯৯ লাখ থেকে

২০২৪ সালের Hundai Creta মোট সাতটি ট্রিম লেভেলে পাওয়া যাবে

Advertisement
Advertisement

হুন্দাই মোটর ইন্ডিয়া লিমিটেড বা এইচএমআইএল সম্প্রতি আনুষ্ঠানিকভাবে তাদের জনপ্রিয় এসইউভি Hundai Creta গাড়ির নতুন মডেল লঞ্চ করেছে। এই নতুন মডেলটির বুকিং গত মাসেই শুরু হয়েছিল এবং আজকে আনুষ্ঠানিকভাবে লঞ্চ হওয়ার সাথে সাথে ভারতের গাড়ি বাজারে চাঞ্চল্যকর উত্তেজনা সৃষ্টি করেছে। নতুন ক্রেটারের শুরুর দাম ১০,৯৯,৯০০ টাকা (এক্স-শোরুম, ইন্ট্রোডাক্টরি প্রাইস) থেকে শুরু হয়েছে। ডিজেল অপশনের দাম শুরু হয় ১,৩০,১০০ টাকা থেকে, অটোমেটিক ট্রান্সমিশন ১,২৬,০০০ টাকা এবং ১.৫ লিটার টার্বো ১,৩০,১০০ টাকা থেকে শুরু হবে।

Advertisement
Advertisement

২০২৪ সালের Hundai Creta মোট সাতটি ট্রিম লেভেলে পাওয়া যাবে – ই, এক্স, এস, এস(ও), এসএক্স, এসএক্স টেক এবং এসএক্স(ও)। রঙের প্যালেটে ছয়টি মনোটোন এবং একটি ডুয়াল-টোন পেইন্ট স্কিম অফার করা হচ্ছে। ব্যাপকভাবে আপডেট করা ক্রেটা একটি সম্পূর্ণ নতুন ডিজাইনের এক্সটেরিয়ার এবং আরও প্রিমিয়াম এবং ফিচার-সমৃদ্ধ ইন্টেরিয়ার নিয়ে এসেছে।

Advertisement

নতুন টার্বো গ্যাসোলিন ইঞ্জিনটি এক্সক্লুসিভভাবে সম্পূর্ণ-লোডেড এসএক্স (ও) ট্রিমে বিক্রি করা হয়, শুধুমাত্র সাত-স্পিড ডুয়াল ক্লাচ অটোমেটিক ট্রান্সমিশনের সাথে আসবে। এই ইঞ্জিন কোনো রেগুলার এমটি বা আইএমটি অপশন নেই।এই গাড়িতে আপনি ৩৬০ ডিগ্রি ক্যামেরা সিস্টেম, ব্লাইন্ড-স্পট ভিউ মনিটর, ডুয়াল-জোন অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, সর্বশেষতম হুন্দাই ব্লুলিনক সংযোগ, একটি নতুন ১০.২৫ ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, ওয়্যারলেস অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো সংযোগের সাথে, এবং একটি নতুন ১০.২৫-ইঞ্চি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার পাবেন যা বর্তমানের আলকাজারে দেখা যায়।

Advertisement
Advertisement

অন্যান্য ফিচার হাইলাইটগুলি হলো একটি ভয়েস-এনাবলড প্যানোরামিক সানরুফ, একটি আট-ওয়ে পাওয়ার-এডজাস্টেবল ড্রাইভার সিট, ফ্রন্ট-রো ভেন্টিলেটেড সিট, নতুন গ্রাফিক্স সহ লেদারেট সিট, লেদার কভার গিয়ার শিফটার, রিয়ার হেডরেস্ট কুশন, লেদারেট ডোর আর্মরেস্ট কভারিং, রিয়ার সিট। এই গাড়ি ডিলারশিপ বা অনলাইন ওয়েবসাইটে মাত্র ২৫,০০০ টাকা দিয়ে প্রি বুকিং টোকেন পাওয়া যাচ্ছে। আপনার যদি পছন্দ হয়, তাহলে টোকেন নিতে একদম দেরি করবেন না।

Advertisement

Related Articles

Back to top button