টেক বার্তা

সেপ্টেম্বরেই লঞ্চ হবে Royal Enfield Bullet, দেখে নিন দাম এবং অবিশ্বাস্য ফির্চাস

শক্তিশালী এই গাড়িটিতে একটি 349cc BS6 ইঞ্জিন ব্যবহার করা হয়েছে।

Advertisement
Advertisement

প্রত্যাশার আগেই বাজারে লঞ্চ হতে চলেছে Royal Enfield Bullet। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, 1লা সেপ্টেম্বর ভারতের বাজারে বিক্রির জন্য লঞ্চ করা হবে রয়েল এনফিল্ড ক্লাসিক 350cc। উল্লেখ্য, ভারতের বাজারে সবচেয়ে ড্যাশিং গাড়িগুলির মধ্যে অন্যতম গাড়ির নাম হল Royal Enfield Bullet 350cc। গাড়িটি ভারতসহ বিশ্ব বাজারে এতটাই জনপ্রিয়তা অর্জন করেছে যে, Royal Enfield গাড়ির নাম প্রকাশ্যে আসলেই Bullet 350cc হয়ে ওঠে সবার আকর্ষণের কেন্দ্রবিন্দু।

Advertisement
Advertisement

এই মুহূর্তে ভারতের বাজারে যদি সেরা ক্রুজার বাইকের কথা বলি, তবে সবার আগে নাম আসে রয়েল এনফিল্ডের। গাড়িটির দুর্দান্ত ডিজাইন এবং অবিশ্বাস্য ফির্চাস, তরুণদের কাছে আবেগের সৃষ্টি করে আসছে কয়েক দশক থেকে। এই নিবন্ধের প্রথমেই যদি Royal Enfield Classic 350cc গাড়ির মাইলেজের কথা বলি, তবে বাইকটি লিটার প্রতি তেলে 32 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম বলে দাবি করা হয়েছে কোম্পানির তরফ থেকে। এছাড়া গাড়িটি সর্বোচ্চ 13 লিটার জ্বালানি তেল বহন করতে সক্ষম বলেও জানানো হয়েছে।

Advertisement

Advertisement
Advertisement

শক্তিশালী এই গাড়িটিতে একটি 349cc BS6 ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 20.2bhp শক্তি এবং 27Nm টর্ক জেনারেট করতে সক্ষম হবে।পাশাপাশি শক্তিশালী এই ইঞ্জিনটি 6-স্পিড ট্রান্সমিশনের সাথে বাজারে উপলব্ধ হবে বলে মনে করা হচ্ছে। এছাড়া গ্রাহকদের নিরাপত্তার কথা ভেবে শক্তিশালী এই বাইকের দুই চাকাতে ডিক্স ব্রেক সিস্টেম ব্যবহার করা হবে। জানলে অবাক হবেন, দুর্দান্ত এই গাড়িটি ব্ল্যাক, ব্লু, রেড কালার সহ সর্বমোট 11টি রঙে উপলব্ধ হতে পারে। যদি দামের কথা বলি, তবে বিশ্বের অন্যতম সেরা এই ক্রুজার বাইকটির অন-রোড দাম মাত্র 2,76,194 টাকা।

Advertisement

Related Articles

Back to top button