টেক বার্তা

নতুন স্টাইলে লঞ্চ হবে Hero Super Splendor, দেবে ব্যাপক মাইলেজ, গাড়ির দাম কত?

নতুন বছরে Hero Motocorp তাদের পোর্টফোলিয়তে একটি নতুন বাজেট বাইক আনার চেষ্টা করছে

Advertisement
Advertisement

বর্তমানে ভারতীয় বাজারে বিভিন্ন ধরনের কোম্পানি বিভিন্ন ক্যাটাগরির বাইক এনে দিয়েছে। বাইক কিনতে যাওয়ার আগে তাই অনেকেই দ্বন্দ্বে পড়েন কোন বাইক কিনবেন বা কোন বাইক বেশি ভালো হবে। আর আজকালকার দিনে একাধিক কোম্পানি মধ্যবিত্তদের কথা মাথায় রেখে বিভিন্ন বাজেট মূল্যের বাইক ভারতীয় বাজারে লঞ্চ করছে। এই বাজেট মূল্যের বাইকের তালিকায় সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায় হিরো কোম্পানিটি। এই কোম্পানিগুলির কম মূল্যের বাইকেও অসাধারণ সমস্ত ফিচার এবং ব্যাপক মাইলেজ পাওয়া যায়। আগামী ২০২৪ সালে এই কোম্পানি একটি নতুন বাইক লঞ্চ করতে চলেছে, যা নিয়ে রীতিমত হইচই পড়ে গিয়েছে বাইকপ্রেমীদের মধ্যে।

Advertisement
Advertisement

সামনে নতুন বছরে Hero Motocorp তাদের পোর্টফোলিয়তে একটি নতুন বাজেট বাইক আনার চেষ্টা করছে। নয়া লুকে ব্যাপক স্টাইলিশ হতে চলেছে এই বাইক। কোম্পানির পক্ষ থেকে এই নতুন বাইক লঞ্চের কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা না হলেও মিডিয়া রিপোর্ট অনুসারে Hero তাদের বেস্ট সেলিং বাইক Super Splendor এর নতুন ভার্সন আনতে চলেছে। নতুন হিরো সুপার স্প্লেন্ডার বাইকটি আগামী জুন-জুলাই মাসে লঞ্চ হতে পারে।

Advertisement

হিরো স্প্লেন্ডার এমনিতেই ব্যাপক জনপ্রিয় ভারতীয়দের মধ্যে। এই পুরনো বাইকের সাথে নতুন বাইকে ইঞ্জিনের কোনো পরিবর্তন হবে না। পুরানো ১২৫ সিসি ওয়ান সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন পাবেন যা এয়ার কুল প্রযুক্তির উপর ভিত্তি করে তৈরি হবে। ৫০ থেকে ৫৫ কিলোমিটার মাইলেজ দেবে বাইকটি। তবে এই নতুন Super Splendor বাইকে ডিজিটাল স্পিডোমিটার, ওডোমিটার, ট্রিপ মিটার, এবিএস সিস্টেম, সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর, ইউএসবি চার্জিং পোর্ট, ফুয়েল গেজ, মাইলেজ ইন্ডিকেটর, সার্ভিস ইন্ডিকেটর সহ আরও কিছু নতুন ফিচার দেওয়া যেতে পারে। তবে প্রচুর ফিচার থাকলেও এই বাইকের দাম ১ লাখের কম হবে বলেই মনে করা হচ্ছে।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button