নিউজপলিটিক্সরাজ্য

১৯ নভেম্বর কি বলবেন শুভেন্দু? তৃণমূল শিবিরে জল্পনা তুঙ্গে

Advertisement

শুভেন্দু অধিকারীকে নিয়ে তৃণমূল শিবিরে অস্বস্তি চলেই যাচ্ছে। তৃণমূলের সমস্ত পরিকল্পনায় জল ঢেলে দিয়ে শুভেন্দু নতুন জল্পনার আবেশ তৈরি করেছেন। এবার তার পরবর্তী লক্ষ্য ১৯ নভেম্বরের শো এবং রাজনৈতিক মহলের মতামত সেই শোতে তিনি আবার নতুন কোনো বিস্ফোরণ ঘটাতে পারেন। আর এই শো নিয়ে পুনরায় অস্বস্তি তৃণমূল শিবিরে।

শুভেন্দু অধিকারীকে দলে ফেরানোর জন্য মহড়ায় নেমেছিলেন তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোর। কিন্তু তার পরিকল্পনাতে সম্পূর্ণ জল ঢেলে দিয়েছেন শুভেন্দু। এখনও পর্যন্ত তার অবস্থান একই রয়েছে। প্রশান্ত কিশোরের ভিজিটের দিন দুয়েকের মাথায় রামনগরে শুভেন্দু বলেন,” যা বলতে হয়, তা করতে নেই, আর যা করতে হয় তা বলতে নেই। “১৯ নভেম্বরে আছে একটি মেগা শো এবং সে শোতেই তিনি এই বিস্ফোরণ ঘটাবেন বলে ধারণা বিশেষজ্ঞ মহলের।

শুধু তৃণমূল না, সমস্ত রাজনৈতিক দল বর্তমানে এই শোয়ের দিকে মুখিয়ে আছে। তিনি কি তৃণমূলের ঘুম ওড়ানোর মত কোনো মন্তব্য করবেন? নতুন দল গঠনের কথা বলবেন নাকি এবার ঘাসফুল ছেড়ে তিনি যাবেন পদ্মে?

প্রসঙ্গত, বিগত ৩ মাস ধরে তৃণমূলের সঙ্গে সরাসরি সংঘাতে জড়িয়ে গিয়েছেন শুভেন্দু। সম্প্রতি, নন্দীগ্রাম দিবসকে ঘিরে তার সঙ্গে দলে। দূরত্ব আরো বেড়েছে। শুভেন্দু প্রায় প্রতিটি কথায় বর্তমানে তৃণমূলকে খোঁচা দিয়ে মন্তব্য করছেন। তৃণমূল শিবিরেও শুভেন্দুকে নিয়ে মাথাব্যথা বাড়ছে। এরকম পরিস্থিতিতে শুভেন্দুকে নিয়ে উভয় সংকটে তৃণমূল ব্রিগেড।

Tags

Related Articles

Back to top button