বলিউডবিনোদন

ক্যারিয়ারের শুরুতে শিল্পা শেট্টিকে এমন দেখতে, প্লাস্টিক সার্জারিতে তার চেহারা বদলে গেল

৪৭ বছর বয়সেও শিল্পা শেট্টির মারকাটারি চাবুক ফিগার ঘুম কেড়ে নেয় ভক্তদের

Advertisement
Advertisement

বলিউড সিনেমার জগতে অভিনেত্রীদের তালিকায় উজ্জল স্থান দখল করে রেখেছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। তাঁর অভিনীত সিনেমা এখনও বলিউড জগতে বেশ প্রসিদ্ধ। তাঁর অভিনয়ের সুদক্ষতা দেশ থেকে দেশান্তরে খ্যাতি অর্জন করেছে। বর্তমানে শিল্পা শেট্টি বিশেষ কোনো সিনেমাতে অভিনয় না করলেও, তিনি বর্তমানে বেশ কয়েকটি ডান্স রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকা পালন করছেন। সেইসাথে শিল্পা শেট্টি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। তাঁর সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায় যে তিনি ফিটনেস ফ্রিক। তাঁর যথেষ্ট বয়স হলেও তাকে দেখে বোঝা যায় না। তার মেদ হিন চেহারা দেখলে অনেকেই এখনও অব্দি অবাক হয়ে যায়।

Advertisement
Advertisement

পর্নকাণ্ডে স্বামী গ্রেপ্তার হওয়ার পর পুরোপুরি নিজেকে গুটিয়ে নিলেও, ফের বর্তমানে একটু করে স্বাভাবিক ছন্দে ফিরছেন তিনি। চেনা মেজাজে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন এই বলিউড অভিনেত্রী। ৪৭ বছর বয়সেও তাঁর মারকাটারি চাবুক ফিগার ঘুম কেড়ে নেয় ভক্তদের। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুক নিয়ে চর্চা চলে সর্বদাই। তিনি কোথাও গেলেই পাপারাজ্জিরা ঘিরে ধরেন তাঁকে। আসলে শিল্পা শেট্টির চার্মটাই আলাদা বলিউড জগতে। তিনি বিভিন্ন ধরনের ডিজাইনার পোশাক পরে সর্বদা শিরোনামে থাকতে পছন্দ করেন।

Advertisement

Advertisement
Advertisement

শিল্পা শেট্টি ৪৭ বছরের গণ্ডি স্পর্শ করলেও তাঁর ফিটনেস এবং সৌন্দর্য দেখে মনে হয় তিনি ২৫ বছরের কোনো যুবতী। তাঁর মারকাটারি ফিগারের প্রেমে পড়ে যেতে পারেন সকলেই। তবে আপনি কি জানেন আজকের সুন্দরী অভিনেত্রী শিল্পা শেট্টি নিজের ক্যারিয়ারের শুরুতে সম্পূর্ণ অন্যরকম দেখতে ছিলেন। ১৯৯৩ সালে ‘বাজিগর’ ছবির মাধ্যমে বলিউডে প্রবেশ করা শিল্পা শেঠির লুক সম্পর্কে কথা বলতে গেলে, শিল্পা যখন ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন, তখন তার লুক আজকের থেকে একেবারেই আলাদা ছিল। এখনকার থেকে তাঁর গায়ের রঙ অনেকটাই চাপা ছিল। এমনকি ক্যারিয়ারের শুরুতে চাপা রঙের জন্য অনেকবার ট্রোলের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে।

তারপর অবশ্য অভিনেত্রী নিজের সৌন্দর্য বাড়ানোর জন্য প্লাস্টিক সার্জারির পথ বেছে নিয়েছিলেন। তিনি মুখের গড়নের পাশাপাশি সার্জারি করে ত্বকের রঙ পরিবর্তন করেছিলেন। সূত্র মারফত খবর পাওয়া যায় যে সৌন্দর্য বৃদ্ধির জন্য দুবার নাকে প্লাস্টিক সার্জারি করেছিলেন অভিনেত্রী। সেইসাথে তিনি করেছিলেন গায়ে হালকা রং এর জন্য সার্জারি। একাধিক প্লাস্টিক সার্জারি করার পর অভিনেত্রীর লুক সম্পূর্ণ পরিবর্তন হয়ে গেছে। বলা যেতে পারে, হয়তো আজকের এমন লুকের জন্যই অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খায় লাখ লাখ নেটজনতা।

Advertisement

Related Articles

Back to top button