বলিউডবিনোদন

মির্জাপুরের কালীন ভাইয়া ওরফে পঙ্কজ ত্রিপাঠির কন্যা আশার সৌন্দর্য্যর সামনে ফেল উর্বশী রাউটেলাও, দেখুন ছবি

নিজের মেয়ের জন্য নতুন করে সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি

Advertisement
Advertisement

বলিউডের সব থেকে ভার্সিটাইল অভিনেতাদের মধ্যে একজন এই মুহূর্তে পঙ্কজ ত্রিপাঠি। যেকোনো ভূমিকায় তার অভিনয় নজর কেড়ে থাকে বলিউডের ফিল্মি বোদ্ধাদের। ক্রিমিনাল জাস্টিস, মির্জাপুর, এই সমস্ত ওয়েব সিরিজে তার অভিনয় সত্যিই ছিল অত্যন্ত আকর্ষণীয়। তার পাশাপাশি, লুডোর মত সিনেমাতেও তিনি দারুন অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন। প্রত্যেকটা ছবিতে তার অভিনয়ের দক্ষতা এতটাই বেশি থাকে যে, তারসহ অভিনেতা এবং সহ অভিনেত্রীরা তার সাথে কাজ করে বেশ স্বাচ্ছন্দ বোধ করেন। তবে তিনি যত সিনেমাতেই অভিনয় করুন না কেন মির্জাপুর সিরিজের কালীন ভাইয়া চরিত্রে তার অভিনয় এখনো পর্যন্ত তার সবথেকে সেরা চরিত্র।

Advertisement
Advertisement

তবে নিজের অভিনয়ের পাশাপাশি নিজের লাইফ স্টাইলের জন্যেও কিন্তু তিনি অত্যন্ত জনপ্রিয় থাকেন। তবে পঙ্কজ ত্রিপাঠি লাইমলাইটে থাকলেও তার পরিবার কিন্তু এই সমস্ত জাঁকজমক থেকে অনেকটাই দূরে। তবে, পরিবার লাইম লাইট থেকে দূরে থাকলেও এখন তার মেয়ের জন্য তিনি আবার সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন।

Advertisement

পঙ্কজ ত্রিপাঠির একমাত্র কন্যা হলেন আশা ত্রিপাঠি এবং তিনি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে হয়ে উঠেছেন ব্যাপকভাবে জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ার জগতে কিন্তু তিনি অত্যন্ত একটিভ একজন পারসন এবং তার সাথে এই পঙ্কজ ত্রিপাঠির কন্যা হিসেবেও তাই জনপ্রিয়তা রয়েছে। তবে, অনেকে নাকি বলেন তিনি সৌন্দর্যের দিক থেকে দেখতে গেলে করিনা কাপুরের থেকেও বেশি সুন্দরী। অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী এ বছর কন্যা দিবসের দিন নিজের মেয়ের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছিলেন। সেখান থেকে কিছু ছবি এখন চর্চার মধ্যে চলে এসেছে।

Advertisement
Advertisement

তবে সৌন্দর্যের দিক থেকে যতই বলিউড অভিনেত্রীদের টেক্কা দিন না কেনো, তিনি কিন্তু বলিউডের কোন শো খুব একটা বেশি দেখতে পছন্দ করেন না। বরং তার বেশি পছন্দ হয়ে থাকে কোরিয়ান ড্রামা। এই ধরনের শো তিনি দেখতে বেশি পছন্দ করেন এবং মাঝেমধ্যেই তিনি এখানকার কিছু ক্লিপ সোশ্যাল মিডিয়াতে আপলোড করেন।

১৫ জানুয়ারি ২০০৪ সালে মৃদুলাকে বিয়ে করে সংসার পেতে ছিলেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। মৃদুলা নিজে একজন অধ্যাপিকা এবং বিয়ের পরে পার্সোনাল লাইফ এবং প্রফেশনাল লাইফ ভালোভাবেই সামনে আসছেন। শোনা যায় যে সময় পঙ্কজ ত্রিপাঠি নিজের ক্যারিয়ার তৈরি করার জন্য প্রাণপণ চেষ্টা করছিলেন সেই সময় তার পাশে ছিলেন তার স্ত্রী মৃদুলা ত্রিপাঠি। তাই যদি সেই সময় তার স্ত্রী তাকে সাহায্য না করতেন, তাহলে হয়তো আজকের জায়গায় পৌঁছাতে পারতেন না অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি।

Advertisement

Related Articles

Back to top button