বলিউডবিনোদন

মিঠুন চক্রবর্তীর সঙ্গে সিজলিং পারফরম্যান্স দিলেন নেহা ভাসিন, ঝলমলে স্টাইল দেখে পরিণীতির চোখ খুলে গেল

এই ভিডিওতে তাকে আমরা দেখতে পাচ্ছি অত্যন্ত হট পোশাক পরে মিঠুন চক্রবর্তীর সঙ্গে ডান্স করছেন তিনি

Advertisement
Advertisement

জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস থেকে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে নিয়েছেন সংগীতশিল্পী নেহা ভাসিন। তাকে ইতিমধ্যেই দেখা গেছে বলিউডের একাধিক জনপ্রিয় গান গাইতে। এই মুহূর্তে বলিউডের সবথেকে জনপ্রিয় কিছু গায়িকাদের মধ্যে একজন হয়েছেন নেহা। এবারে আমরা তাকে দেখতে পেলাম জনপ্রিয় রিয়ালিটি শো হুনরবাজের মঞ্চে। এখানে তিনি বলিউড অভিনেতা তথা সুপারস্টার মিঠুন চক্রবর্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করলেন। তার সঙ্গে অত্যন্ত সিজলিং একটি ডান্স পারফরম্যান্স করলেন তিনি। তার নাচের মাধ্যমে তিনি সকলকে একেবারে চমকে দিলেন। তার এই ডান্স পারফরম্যান্স রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে নেট দুনিয়ায়।

Advertisement
Advertisement

কালার্স টিভি নিজেদের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বেশ কিছু ফুটেজ শেয়ার করেছেন এই রিয়েলিটি শোয়ের। এখানে আমরা দেখতে পাচ্ছি মিঠুন চক্রবর্তী একটি লাল রংয়ের পোশাক পরেছেন। অন্যদিকে নেহা পরে রয়েছেন একটি সবুজ রঙের জ্যাকেট এবং তার সঙ্গে রয়েছে সবুজ রঙের গ্লসি ডিজাইনের ট্যাঙ্ক টপ। এই পোশাকে তার বক্ষ বিভাজিকা স্পষ্ট। মিঠুন চক্রবর্তীর সঙ্গে তার এই সীজলিং ডান্স পারফরম্যান্স দেখে সবাই রীতিমতো চমকে গিয়েছেন।

Advertisement

মিঠুন চক্রবর্তী এবং নেহা দুজনের অন্তর্বর্তী রসায়ন এতটাই আকর্ষণীয় হয়ে উঠেছে যে এই ভিডিওটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে সবথেকে ট্রেন্ডিং। এই ভিডিওতে দুজনের নাচ দেখে এস এর বিচারক পরিনীতি চোপড়া কার্যত অবাক হয়ে গিয়েছেন। তাদের এই ডান্স পারফরম্যান্স দেখে তিনি রীতিমতো হাঁ হয়ে গিয়েছেন। অন্যদিকে তাদের এই ডান্স দেখে তাদের দুজনের ভক্তরাও একেবারে উত্তেজিত।

Advertisement
Advertisement

তাদের ভক্তদের কাছে এই ডান্স পারফরম্যান্স অত্যন্ত আকর্ষণীয় হয়ে উঠেছে। লক্ষাধিক মানুষ এই ভিডিও ইতিমধ্যেই দেখেছে এবং অনেকেই এই ভিডিওতে কমেন্ট করছেন। অনেক ব্যবহারকারী লিখছেন, এরকম পারফরম্যান্স দেখে অবাক। আবার অনেকে এই পারফরম্যান্সের জন্য নেহাকে কটাক্ষ করেছেন। আপনি যদি নেহা এবং মিঠুনের এই ডান্স ভিডিও এখনো না দেখে থাকেন তাহলে আপনার জন্য রইলো এই ভিডিওটি আরো একবার।

Advertisement

Related Articles

Back to top button