ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

মাত্র ২০ হাজার টাকায় কিনে ফেলুন রয়েল Royal Enfield 350, মাইলেজ পাবেন ৪৫ কিলোমিটার প্রতি লিটার

ভারতের লক্ষ লক্ষ মানুষ এমন রয়েছেন যারা রয়েল এনফিল্ড বুলেট কিনতে চান এখন

Advertisement
Advertisement

ভারতে এমন লক্ষ লক্ষ মানুষ আছেন যারা রয়েল এনফিল্ডের বাইক নিয়ে পাগল। এইকোম্পানির বিভিন্ন বাইক তার আকর্ষণীয় ডিজাইন এবং শক্তিশালী ইঞ্জিনের জন্য সারা ভারতে বেশ জনপ্রিয়। ভারতের লক্ষ লক্ষ যুবকের স্বপ্ন একটি রয়াল এনফিল্ড বাইক কেনা। এখন ভারতীয় বাজারে ১.৬০ লক্ষ্য টাকা মূল্যে রয়েল এনফিল্ড বুলেট পাওয়া যায়। তবে এই বাইকের অন রোড প্রাইস ১.৮০ লক্ষ টাকা পর্যন্ত হতে পারে। এমন পরিস্থিতিতে আপনি যদি কম দামে এই বাইক কিনতে চান তাহলে আপনাদের জন্য একটি দুর্দান্ত ফাইন্যান্স অফার চালু করেছে কোম্পানি। মাত্র ২০ হাজার টাকায় সহজেই আপনি এই বাইকটি কিনতে পারবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক কিভাবে আপনি সস্তায় রয়েল এনফিল্ড বুলেট ৩৫০ কিনে নিতে পারবেন।

Advertisement
Advertisement

আজকাল ফিনান্স সেক্টরে অনেক ব্যাংক বিভিন্ন কোম্পানির সাথে নানা রকম চুক্তি করছে। আপনি খুব সস্তা দামে এখন যে কোন একটি বাইক কিনতে পারেন। এমন পরিস্থিতিতে সম্প্রতি রয়াল এনফিল্ড বুলেট ৩৫০ বাইকে একটি দারুণ অফার চালু করা হয়েছে যার সাহায্যে আপনি মাত্র ২০ হাজার টাকার ডাউন পেমেন্ট দিয়ে এই বাইক কিনে নিতে পারবেন। এটি এই কোম্পানির সর্বকালের সেরা অফার হিসেবে বিবেচিত হয়। এর মাধ্যমে আপনি খুব সস্তায় একটি দারুণ রয়েল এনফিল্ড বুলেট কিনে ফেলতে পারবেন। তিন বছরের জন্য আপনি ইএমআই গ্রহণ করতে পারেন এই বাইকের জন্য। তিন বছরের জন্য আপনাকে প্রতি মাসে ৬,০০০ টাকা করে ইএমআই দিতে হবে, যদি আপনি ২০ হাজার টাকা ডাউন পেমেন্ট করে এই বাইকটি কিনতে চান।

Advertisement

প্রসঙ্গত, রয়েল এনফিল্ড বুলেট ৩৫০ বাইকে আপনারা অ্যানালগ স্পিডোমিটার, অ্যামিটার এবং কনসোলে একটি রেট্রো ডায়াল পেয়ে যাবেন। এই বাইকে এটি এয়ার কুল ইঞ্জিন রয়েছে ৩৪৬ সিসি ক্ষমতার। এছাড়াও, অন্যান্য ফিচার এর ব্যাপারে বলতে গেলে এই বাইকটি একটি সিঙ্গেল সিলিন্ডার, ফুয়েল ইনজেক্টটেড ইঞ্জিন দ্বারা পরিচালিত হয়। এই বাইকের ইঞ্জিন ৫,২৫০ rpm গতিতে ১৯.১ bhp শক্তি তৈরি করতে পারে এবং ৪,০০০ rpm গতিতে ২৮ নিউটন মিটার টর্ক উৎপন্ন করে। এই বাইকে ব্ল্যাক আউট ফেন্ডার, রিম, টার্ন ইন্ডিকেটর, ব্যাটারি কভার এবং সাইড প্যানেল রয়েছে। আপনি যদি খুব কম খরচের মধ্যে একটি রয়াল এনফিল্ড বাইক কিনতে চান তাহলে এটাই হতে চলেছে আপনার সবথেকে ভালো পছন্দ।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button